• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে, নতুন মন্ত্রে শুরু প্রস্তুতি, রাহানে-রোহিতদের মুখে এখন 'হাউ ইজ দ্য জোশ'

  • |

নতুন বছরে নতুন মন্ত্রে শুরু প্রস্তুতি, শনিবার থেকে অজিভূমে প্রস্তুতিতে নেমে পড়ল ভারত। ২০২০-র বিদায় ও ২০২১কে স্বাগত জানানোর দিনে ভারতীয় দলের ছুটি ছিল। সেই ছুটি কাটিয়েই এবার মাঠে ফিরল ভারতীয় দল। সিডনি টেস্টে মাঠে নামার আগে আজ রাহানের মূলমন্ত্র 'হাউ ইজ দ্য জোশ'।

নতুন বছরে, নতুন মন্ত্রে শুরু প্রস্তুতি, রাহানেদের মুখে এখন হাউ ইজ দ্য জোশ

বোর্ডের প্রকাশ করা ভিডিওতে এদিন ভারতীয় দলকে ফুরফুরে মেজাজে পাওয়া গিয়েছে। যেখানে আজ মেলবোর্নে প্রস্তুতি নামে ভারত। ৭ জানুয়ারি থেকে সিডনিতে তৃতীয় টেস্ট থাকলেও সেখানকার করোনা পরিস্থিতি নিয়ে চিন্তা থাকার কারণেই আপাতত ভারত ও অস্ট্রেলিয়া দল মেলবোর্নেই রয়েছে। এই মেলবোর্নেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাডিলেড টেস্টে পর্যুদস্ত হওয়ার বদলা নিয়েছে ভারতীয় দল। শুধু তাই নয়, অজিঙ্ক রাহানের ব্যাটে মেলবোর্নে সিরিজে প্রত্যাবর্তন করে সিরিজের ফল এখন ১-১ করেছে ভারত।

মেলবোর্ন প্রস্তুতিতে এদিন ভারতীয় দলকে দারুণ মেজাজে পাওয়া গিয়েছে। বোর্ডের পক্ষ থেকে ফিল্ডিং প্রস্তুতির কিছু মুহূর্তের একটি ভিডিও প্রকাশ করা হয়। সেই ভিডিওতেই দেখা গিয়েছে 'হাউ ইজ দ্য জোশ' বলে ভারতীয় ক্রিকেটাররা নিজেদের তাতাচ্ছেন। বোর্ডের টুইটে সেই ভিডিও পোস্ট করে 'হাউ ইজ দ্য জোশ এই মন্ত্রই এখন ভারতীয় দলের কাছে মোটিভেশন বলে উল্লেখ করা হয়েছে। ' প্রসঙ্গত মেলবোর্নে ভারতীয় দলের ফিল্ডিংয়ে উন্নতি হলেও অ্যাডিলেডে ভারত একাধিকবার ক্যাচ ফলে যার মূল্য দিতে হয়েছিল। এবার অবশ্য সিরিজে প্রত্যাবর্তনের পর আত্মবিশ্বাসী ভারতের সেই ভুল ফের যাতে না হয়, সেই দিকটাই দেখতেই কঠোর অনুশীলন। সঙ্গে 'হাউ ইজ দ্য জোশ' মন্ত্রে নিজেকে আরও বেশি করে মোটিভেট করতে শুরু করে দিল ভারতীয় ক্রিকেট দল।

English summary
Ind vs Aus Sydney 3rd Test: How is that for josh? BCCI says on indian Cricket team training video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X