• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বোলিং কম্বিনেশনের কাঁধে চেপে হোয়াইটওয়াশ এড়াল কোহলির ভারত, অজিদের বিরুদ্ধে উত্তেজক ম্যাচ জয়

  • |

হাড্ডাহাড্ডি ম্যাচে বোলারদের কাঁধে চেপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ হাসি হাসল ভারত। ওডিআই সিরিজে সিডনির প্রথম দুই ম্যাচে উইকেটের ছন্দে ছিলেন না বুমরাহ। সেই বুমরাহই এদিন কঠিন ম্যাচে ম্যাক্সওয়েলকে সঠিক সময়ে তুলে নিয়ে 'খলনায়ক' থেকে 'নায়ক' হলেন!

নতুন বোলিং কম্বিনেশের কাঁধে চেপে হাড্ডাহাড্ডি ম্যাচে অজিদের বিরুদ্ধে শেষ হাসি ভারতের

৩০২ রানের পুঁজি নিয়ে লড়াইয়ে নেমে হাড্ডাহাড্ডি ম্যাচে শেষ পর্যন্ত অস্ট্রেলিয়াকে ২৮৯ রানে অলআউট করে ১৩ রানে ম্যাচ জিতল মেন ইন ব্লু। ক্যানবেরোতে সিরিজের শেষ ম্যাচ জিতে স্কোরলাইন ২-১ করল বিরাট অ্যান্ড কোম্পানি।

Breaking News : একদিনের সিরিজের শেষ ম্যাচে জয় ভারতের

ম্যাচে ভারতের হয়ে ৩টি উইকেট শার্দুল ঠাকুরের। ১০ ওভারে ৫১ রান খরচে তিনিই ভারতের হয়ে ম্যাচে সবচেয়ে বেশি উইকেট নিলেন। অভিষেক ম্যাচে ২টি উইকেট নিলেন টি নটরাজন। তবে ডেথওভারে ম্যাক্সওয়েলকে ৫৯ রানে আউট করে শেষ মুহূর্তে বুমরাহ ম্যাচের মোর ঘুরিয়ে দেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ উইকেটটিও তিনিই নিয়েছেন। ফলে বুমরাহ-শার্দুল-নটরাজনের নতুন বোলিং কম্বিনেশনের কাঁধে চেপে উত্তেজক ম্যাচ জিতে নিল ভারত।

নিয়মরক্ষার ম্যাচে ১৩ রানের এই উত্তেজক জয়ে ভারতকে অবশ্য ঘাম ঝড়াতে হয়েছে। সিরিজে এই নিয়ে টানা তৃতীয় ম্যাচে জ্বলে ওঠেন ফিঞ্চ। অজি অধিনায়ক এদিন ৭৫ রান হাঁকান। টানা দুই ম্যাচে শতরান হাঁকানোর পর স্মিথ শার্দুলের শিকার হয়ে এদিন ৭ রানে সাজঘরে ফেরেন। বাকিদের মধ্যে ঝোড়ো ব্যাটিংয়ে ৩টি চার ও ৪টি ছক্কায় ম্যাক্সওয়েল ৫৯ রান হাঁকান। অস্ট্রেলিয়াকে এদিন তিনি অবশ্য জয়ের গন্ডি পার করাতে পারলেন না।

এদিন টস জিতে প্রথমে ব্যাটিং করে হার্দিক পান্ডিয়ায় ৭৬ বলে ৯২ রানে অপরাজিত ইনিংসে ভর করে ভারত স্কোরবোর্ডে ৩০২ রান তোলে। ৬৬ রানে অপরাজিত থেকে রবীন্দ্র জাদেজা হার্দিককে যোগ্য সংগত দিন। ষষ্ঠ উইকেটে দুজনে ১৫০ রানের পার্টনারশিপ গড়ে অজিদের ৩০৩ রানের টার্গেট ছুঁড়ে দেন। দলের হয়ে সর্বোচ্চ রান হাঁকিয়ে ম্যাচের সেরা হার্দিক পান্ডিয়া

English summary
Ind vs Aus: shardul thakur take 3, Natarajan- Bumrah takes 2 each, India beat aus in 3odi by 13 runs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X