• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোহিতদের গো মাংস খাওয়া নিয়ে বিতর্ক, হিন্দু ব্রাহ্মণ সন্তানের গরু ভক্ষণ নিয়ে নেটিজেনদের তোপ

  • |

নতুন বছরের শুরুতে ভারতীয় ক্রিকেটারদের সময়টা যেন ভালো যাচ্ছে না। ডনের দেশে একের পর এক বিতর্কে জড়িয়ে যাচ্ছেন ক্রিকেটাররা। ইতিমধ্যে ভারতের পাঁচ ক্রিকেটার করোনা কোভিড প্রটোকল ভেঙে রেস্তোরাঁয় খেয়েছেন। তাই তাঁদের আইসোলেশনে থাকতে হচ্ছে। এই নিয়ে বিতর্ক তুঙ্গে। এর মাঝেই রোহিতরা রেঁস্তোরাতে কী খাবার অর্ডার করেছিলেন তা জানতে পেরে প্রবল বিতর্ক তৈরি হয়েছে।

বিলের ছবি ভাইরাল

বিলের ছবি ভাইরাল

ভারতীয় ক্রিকেটারদের কাকুতিমিনতি করে নভলদীপ সিং নামের এক ক্রিকেটভক্ত ভারতীয় মুদ্রায় রোহিতের সাড়ে ছয় হাজার টাকার বেশি (৬৬৮৩ টাকা) লাঞ্চের বিল মিটিয়ে দেন। পরে ভারতীয় ক্রিকেট সমর্থক সোশ্যাল মিডিয়ায় নিজের এই অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন।

এই বিল ঘিরেই বিতর্ক

এই বিল ঘিরেই বিতর্ক

এবার সোশ্যাল মিডিয়ায় সেই বিলের প্রকাশিত ছবি ঘিরেই বিতর্ক। ভারতীয় ঐ ক্রিকেটভক্ত রোহিতেদের খানাপিনার জন্যে যে বিলটি পে করেন, তার ছবি পোস্ট করেছেন। সেখানেই দেখা যাচ্ছে বিফ -পর্ক সবকিছুই অর্ডার করেছিলেন ক্রিকেটাররা৷

গো মাংস খাওয়া নিয়ে ফ্যানেরা দুভাগে বিভক্ত

গো মাংস খাওয়া নিয়ে ফ্যানেরা দুভাগে বিভক্ত

অজিভূমে এই রেস্তোরাঁতে ভারতীয় ক্রিকেটারদের গো মাংস খাওয়া নিয়েই সোশ্যাল মিডিয়া দুই ভাগে বিভক্ত। হিন্দু ধর্মের রীতি অনুযায়ী গো মাংস ভক্ষণ নিষিদ্ধ বা পাপ৷ সেটা মনে করিয়ে অনেক ফ্যান রোহিতদের এই আচরণের বিরোধীতা করেছেন। একদল আবার বিষয়টি নিয়ে অযথা বিতর্ক হচ্ছে বলে প্রতিক্রিয়া দিচ্ছেন।

হিন্দু হয়ে কীভাবে রোহিত এটা করলেন প্রশ্ন তুলছেন অনেকে

হিন্দু হয়ে কীভাবে রোহিত এটা করলেন প্রশ্ন তুলছেন অনেকে

রোহিত শর্মা হিন্দু পরিবারের ছেলে হয়ে কী করে এমন করতে পারলেন সেই নিয়ে বিতর্ক শুরু হয়েছে। অনেক ফ্যানই ভারতীয় ক্রিকেটারদের গো মাংস খাওয়া কারণে তাঁদের হিন্দু ধর্ম ত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন। সেক্ষেত্রে বিফ কিংবা পর্ক খাওয়া নিয়ে ভারতীয় ক্রিকেটারদের প্রতি রীতিমতো ক্ষোভ প্রকাশ করছে নেটিজেনরা। কেউ কেউ তীব্র ভাষায় আক্রমণও করছেন।

আক্রমণের মুখে রোহিত

আক্রমণের মুখে রোহিত

এখানেই শেষ নয় অনেকেই হিটম্যানকে আক্রমণ করেছেন। রোহিত শর্মা বরাবরই পশুপ্রেমী। পশুদের বাঁচানোর কথা বলেন, সেখানে তিনি কীভাবে গো মাংস খেলেন সেই নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন।

English summary
Ind vs Aus: rohit sharma and 4 indian Cricketers trolled for eating beef in restaurant
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X