• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিরিজ জিতে শাস্ত্রীর 'সিংহ গর্জন', দুর্বল অস্ট্রেলিয়াকে হারিয়েছি, এমন দাবি আর উঠবে না!

  • |

বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দাপটের সঙ্গে সিরিজ জিতল ভারত। সিরিজ ডিসাইডার ম্যাচে ২৮৭ রান তাড়া করতে নেমে ৭ উইকেটে ম্যাচ জিতল ভারতীয় দল। রোহিত (১১৯) ও বিরাটের (৮৯) রানে ভর করে সহজেই ম্যাচ জেতে ভারত। এই জয়ের ফলে ০-১ পিছিয়ে থাকা অবস্থায় ভারত সিরিজ জিতল ২-১ ব্যবধানে। যার পর ভারতীয় কোচ রবি শাস্ত্রীর সিংহ গর্জন !

সিরিজ জিতে শাস্ত্রীর সিংহ গর্জন, দুর্বল অস্ট্রেলিয়াকে হারিয়েছি, এমন দাবি আর উঠবে না!

সিরিজ জয়ের পর বিরাটদের হেড কোচ শুনিয়েছেন, এবার আর কেউ দুর্বল অস্ট্রেলিয়াকে আমরা অনায়াসে হারিয়েছি বলে খাটো করতে পারবে না।'

উল্লেখ্য ২০১৯ সালের জানুয়ারির শুরুতে অস্ট্রেলিয়ার মাটিতে প্রথমবারের জন্য ২-১ ব্য়বধানে টেস্ট সিরিজ জিতেছিল কোহিলের ভারত। অস্ট্রেলিয়া সফরে গিয়ে এটাই প্রথম কোন ভারতীয় দলের টেস্ট সিরিজ জয়। যারপর ক্রিকেট দুনিয়ার অনেকেই বিরাটদের এই জয়কে কিছুটা হলেও খাটো করে দেখে।

নির্বাসনের কারণে সেই সিরিজে স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার, অস্ট্রেলিয়া দলের দুই মহারথী ছিলেন না। অনেকেই এই দুই ক্রিকেটারের অনুপস্থিতিতে ভারতের টেস্ট সিরিজ জয়ের কৃতিত্বকে খাটো করেছিল। সেই সমালোচনারই এদিন যেন ঘুরিয়ে জবাব দিলেন শাস্ত্রী।

ভারতীয় কোচ আরও বলেন, 'ভারতীয় এই দলের চারিত্রিক দৃঢ়তাই আলাদা। এবার কেউ দাবি করতে পারবে না যে আমরা দুর্বল অস্ট্রেলিয়ার সঙ্গে খেলে জিতেছি। প্রথম ম্যাচে আমরা ১০ উইকেটে হেরে বিধ্বস্ত হয়েছিলাম। তার পরে দল দারুণভাবে সিরিজে ফিরল। মনে রাখতে হবে তিনটি ওডিআইয়েই আমরা টস হেরেছি ও প্রতিপক্ষের ছুঁড়ে দেওয়া পরিস্থিতিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। এই প্রত্যাবর্তন ভারতীয় দলের আত্মবিশ্বাস বাড়াবে।

English summary
Ind vs Aus: Ravi Shastri said, Nobody can say india outplayed an inferior Australia side
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X