• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোহলির 'বিরাট' ভরসার মান রাখতে ব্যর্থ, ডনের দেশে শুরুটা ভালো হল না পৃথ্বীর

  • |

ডনের দেশে টেস্ট যুদ্ধে শুরুতে পিঙ্ক বলে দিন রাতের ম্যাচে ভারতীয় দলের ওপেনিং কী হওয়া উচিত? এই নিয়ে শেষ ৪৮ ঘন্টায় অনেক চর্চা হয়েছে। পৃথ্বী শ না শুভমান গিল, নাকি লোকেশ রাহুলকে ওপেনিংয়ে আনা উচিত? ঋদ্ধি নাকি ঋষভ, কিপিংয়ে কে, এই প্রশ্নের পাশাপাশি ভারতীয় দলের ওপেনিংয়ের কারা, সেই নিয়ে শেষ কয়েকদিন ধরে ভারতীয় ক্রিকেট ফ্যানেদের মধ্যে কৌতুহলের শেষ ছিল না।

কোহলির বিরাট ভরসার মান রাখতে ব্যর্থ, ডনের দেশে শুরুটা ভালো হল না পৃথ্বীর

সেখানেই শেষ পর্যন্ত ম্যাচের একদিন আগে পৃথ্বী শয়ের নামে শিলমোহর দেয় ভারতীয় থিঙ্কট্যাঙ্ক। অজিভূমে শুরুটা অবশ্য ভালো হল না পৃথ্বী শয়ের। অফ ফর্মের মধ্য়ে দিয়ে যাচ্ছিলেনই। প্রস্তুতি ম্যাচে তিন ইনিংসে সাফল্য নেই, একটি ইনিংসে ৪০ রয়েছে। এদিন পিঙ্ক বলে দিন রাতের টেস্টেও ঘুরে দাঁড়াতে পারলেন না 'সচিনের সম্ভাব্য উত্তরসূরি'।

এদিনে বাইরে যাওয়া বল, ভিতরে টেনে প্লেড অন হয়ে আউট হলেন। ০ রানে ফিরলেন পৃথ্বী। ফলে শুরুতেই জোর ধাক্কা খেল ভারত। দিনের প্রথম ওভারে, স্টার্কের দ্বিতীয় ডেলিভারি পৃথ্বীর ব্যাটের কানায় লাগলে তা উইকেটে গিয়ে পরে। সিরিজের শুরুটা তাই একেবারেই ভালো করতে পারলেন না পৃথ্বী শ।

দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়াতে না পারলে ওপেনার হিসেবে দরজায় কড়া নাড়ছেন শুভমান গিল। প্রস্তুতিতে তাঁর ব্যাটে ৬৫ রানের ঝকঝকে ইনিংসও রয়েছে। অন্যদিকে পৃথ্বীর উইকেট তুলে নিয়ে গোলাপি বলে ৪৩ উইকেট শিকারে পৌঁছে গেলেন মিচেল স্টার্ক। পৃথ্বীকে ০ রানে হারানোর ধাক্কা কাটিয়ে ভারত ম্যাচে ফিরতে পারে কিনা, সেটাই এখন দেখার।

English summary
Ind vs Aus pink ball day night test day 1: prithvi shaw out for duck by mitchell starc
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X