• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাটদের অজি সফরের মাঝে বিতর্কের ঝড়! ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে স্পোর্টসম্যানশিপের অভাবের অভিযোগ

  • |

সিডনিতে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় ওডিআই জিতে নিয়ে সিরিজ জিতেছে অস্ট্রেলিয়া। সিরিজ জেতায় অজি শিবিরে খুশির হাওয়া। যদিও তাল কাটল চোট আঘাত! দ্বিতীয় ওডিআই ম্যাচে চোটের কবলে পড়েন ওয়ার্নার। ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পান। যেকারণে আপাতত বিশ্রামে তিনি। তৃতীয় ওডিআই ও টি-২০ সিরিজের জন্য ডার্সি শর্টকে ওয়ার্নারের বিকল্প হিসেবে ঘোষণা করা হয়েছে।

অজি শিবিরে কপালে ভাঁজ

অজি শিবিরে কপালে ভাঁজ

রবিবার কুঁচকিতে চোট পাওয়ার পরই মাঠ থেকে সোজাসুজি ওয়ার্নারকে হাসপাতালে স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয়। স্ক্যান রিপোর্টে দেখে অজি শিবিরের কপালে ভাঁজ। ওডিআই টি-২০-র সঙ্গে টেস্ট সিরিজেও অনিশ্চিত ওয়ার্নার। পিঙ্ক বলে দিন রাতের, প্রথম টেস্টে তাঁকে পাওয়া নিয়ে সংশয় তৈরি হয়ে গিয়েছে।

ওয়ার্নারের চোট

ওয়ার্নারের চোট

ওয়ার্নারের এই চোট নিয়ে প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিতর্কের মুখে ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুল। সিরিজ হারার পর মিডিয়ার সামনে রাহুল আসতে, তাঁকে অন্যে প্রশ্নের সঙ্গে ওয়ার্নারের চোট নিয়েও জিজ্ঞাসা করা হয়।

কী প্রতিক্রিয়া রাহুলের

কী প্রতিক্রিয়া রাহুলের

ওডিআই, টি-২০ পাশাপাশি টেস্টেও ওয়ার্নার অনশ্চিত হয়ে পড়েছেন। এই নিয়ে রাহুলকে প্রশ্ন করা হলে, খানিকটা রসিকতার ছলেই মন্তব্য করেন রাহুল। উত্তরে রাহুল বলেন 'এটা অবশ্যই অস্ট্রেলিয়ার কাছে ক্ষতি। তবে আমরা চাইব ও যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে মাঠে ফিরে না আসে। তাহলে আমাদেরই সুবিধা হবে।'

স্পোর্টসম্যান স্পিরিট নিয়ে রাহুলের সমালোচনা

স্পোর্টসম্যান স্পিরিট নিয়ে রাহুলের সমালোচনা

রাহুলের এই উত্তরের পরই তারকা ক্রিকেটারের স্পোর্টসম্যান স্পিরিট নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। নেটদুনিয়ায় এই নিয়ে ইতিমধ্যে বিতর্কের ঝড়।

ফ্যানেদের মধ্য়ে অনেকেই একজন ক্রিকেটার হিসেবে অন্য ক্রিকেটারের চোট নিয়ে এভাবে মজা করায় রাহুলের নিন্দা করেছেন। রাহুলের এমন রশিকতা অনেকেই মেনে নিতে পারেননি। তাঁকে নিয়ে সমালোচনার ঝড় বয়ে গেলেও রাহুল অবশ্য এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।

ফুটবল ঈশ্বরের সঙ্গে ফ্রেমবন্দি হতে কে না চায়, কফিন খুলে মারাদোনার সঙ্গে ছবি তুলে মৃত্যুভয়ে কাঁপছেন তিন

English summary
Ind vs Aus: KL Rahul's David Warner injury remark invites criticism from cricket fans
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X