• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্রিসবেনে অস্ট্রেলিয়াকে কত রান অলআউট করল ভারত, অভিষেকে ৩টে করে উইকেট নটরাজন-সুন্দরের

  • |

ব্রিসেবেনে ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টে অজিদের প্রথম ইনিংসে ৩৬৯ রানে অলআউট করল ভারত। সৌজন্যে অভিষেক টেস্টে টি -নটরাজন ও ওয়াশিংটন সুন্দরের ৩টি করে উইকেট। অশ্বিন-জাদেজা থেকে বুমরাহ-উমেশদের চোট থাকায় সিরিজ নির্ণায়ক শেষ টেস্টে দল গড়তে সমস্যা পড়ে ভারত।

ব্রিসবেনে অস্ট্রেলিয়াকে কত রান অলআউট করল ভারত, অভিষেকে ৩টে করে উইকেট নটরাজন-সুন্দরের

সেখানে দাঁড়িয়ে দুই তরুণ বোলারকে খেলায় ভারতীয় থিঙ্কট্যাঙ্ক। আর অভিষেক ম্যাচে তাঁদের ৩টি করে উইকেটের সুবাদে অজিদের ৩৬৯ রানে বেঁধে রাখতে সক্ষম ভারত। শার্দুল ঠাকুরও বল হাতে ৩টি উইকেট পেয়েছেন। ভারতের হয়ে অজিদের আরেকটা উইকেট সিরাজ সংগ্রহ করেন।

অজিদের হয়ে ব্যাটে স্টিভ স্মিথ দাগ কাটতে না পারলে মানার্স লাবুশেন শতরান হাঁকানোয় রানের পাহাড়ে অস্ট্রেলিয়া। ২০৪ বল খেলে লাবুশেন দলের হয়ে সর্বোচ্চ ১০৮ রান হাঁকান। স্মিথ ৩৬, ম্যাথু ওয়েড ৪৫। শেষদিকে অলরাউন্ডার ক্যারেন গ্রিন স্কোরবোর্ড ৪৭ রান যোগ করেন। অন্যদিকে অধিনায়ক পেইনের ব্যাটে সাড়ে তিনশো পার অজিদের।

অ্যাডিলেডে প্রথম টেস্টে ৭০ প্লাস ইনিংস খেলার পর সিরিজে পেইনের ব্যাট আর জ্বলে উঠতে পারেনি। সেখানে দাঁঁড়িয়ে ভারতের বিরুদ্ধে শেষ টেস্টের প্রথম ইনিংসে ফের জ্বলে উঠলেন তিনি।

শার্দুলের বোলিংয়ে সাজঘরে ফেরার আগে তিনি ৫০ রান হাঁকান। শততম টেস্ট খেলতে নেমে ন্যাথান লায়নকে বোলিংয়ে দেখার অপেক্ষায় ক্রিকেট ফ্যানেরা। তার আগে ব্যাটে তিনি গুরুত্বপূর্ণ ২৪ রান যোগ করেছেন।

অন্যদিকে ভারত ভাঙাচোডা় বোলিং নিয়েও প্রথম ইনিংসে আঘাত দিতে পারল। ভবিষ্যতের তারকা হওয়ার আশা জাগালেন নটরাজন ও ওয়াশিংটন সুন্দর। এই রানের পুঁজি তাড়া করতে নেমে রোহিত-রাহানে-পূজারাদের ব্যাটের দিকে তাকিয়ে ভারত।

English summary
Ind vs Aus: india get australia allout for 369 in 1st innings, in brisbane
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X