• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলে ১৩ ম্যাচে নেই একটিও ছক্কা, অস্ট্রেলিয়ার জার্সিতে নেমেই ঝোড়ো ব্যাটিং ম্যাক্সওয়েলের

  • |

দেশের জার্সি গায়ে চাপিয়ে ওডিআই সিরিজের প্রথম ম্যাচে, মাঠে নেমেই আইপিএলের ব্যর্থতা ঘুছিয়ে দিলেন গ্লেন ম্যাক্সওয়েল। আইপিএলটা একেবারেই ভালো যায়নি। শোনা যাচ্ছে আগামী মরসুমে কোটি টাকার ম্যাক্সওয়েলকে ছেড়ে দিতে পারে কিংস ইলেভেন পাঞ্জাব। সেই নিয়ে যাই জল্পনা হোক না কেন, দেশের জার্সি গায়ে চাপাতেই এ যেন অন্য ম্যাক্সওয়েল।

ঝোড়ো ইনিংস ম্যাক্সওয়েলের

ঝোড়ো ইনিংস ম্যাক্সওয়েলের

সিডনিতে এদিন ভারতের বিরুদ্ধে ঝোড়ো ব্যাটিং ম্যাক্সওয়েলের। পাঁচ নম্বরে ব্যাট করতে এসে ১৯ বলে ৪৫ রানে ইনিংস খেলেন ডানহাতি। চাহালের বোলিংয়ে রিভার্স সুইপে তাঁক হাঁকানো ছক্কা সবচেয়ে বেশি প্রশংসা কুড়িয়েছে। শেষ পর্যন্ত মহম্মদ শামির বলে রবীন্দ্র জাদেজার হাতে ক্যাচ দিয়ে না ফিরতে হলে এদিন বড় ইনিংস পাকা ছিল ম্যাক্সওয়েলের। ২৩৬-এর বেশি স্ট্রাইক রেটে ব্যাটিং করে,৫টি চার ও ৩টি ছক্কায় ৪৫ রান হাঁকান ম্যাক্সওয়েল। আইপিএলে একটিও ছক্কা হাঁকাতে না পারলও এদিন অজি জার্সি মাঠে নেমেই ৩টি ছক্কা হাঁকালেন ম্যাক্সওয়েল।

আইপিএলের ব্যর্থতা

আইপিএলের ব্যর্থতা

মরুশহরের আইপিএলে ম্যাক্সওয়েলকে অবশ্য এমন বিধ্বংসী ব্যাটিং করতে দেখে যায়নি। আইপিএল ২০২০তে ১৩ ম্যাচে ম্যাক্সওয়েল ১০৩ রান হাঁকান। তাঁর ব্যাটে এবছর আইপিএলে একটিও হাফ সেঞ্চুরি ছিল না। সর্বোচ্চ সংগ্রহ মাত্র ৩২ রান! এদিন অবশ্য পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল, উইকেটের পিছন থেকে পাল্টে যাওয়া ম্যাক্সওয়েলের বিধ্বংসী ব্যাটিং ঝড় দেখলেন।

ফিঞ্চ-স্মিথের জোড়া সেঞ্চুরি

ফিঞ্চ-স্মিথের জোড়া সেঞ্চুরি

ম্যাচে অস্ট্রেলিয়ার হয়ে জোড়া সেঞ্চুরি ফিঞ্চ ও স্মিথের। করোনা পরবর্তী সময়ে ভারতের বিরুদ্ধে ওডিআই ম্যাচ দিয়ে অস্ট্রেলিয়া ঘরের মাঠে ক্রিকেটে ফিরল। আর প্রত্যাবর্তনের দিনেই টস জিতে ভারতের বিরুদ্ধে ব্যাটিংয়ের সিদ্ধান্ত ফিঞ্চের। এরপর ওয়ার্নার-ফিঞ্চের ওপেনিং জুটি ১৫৬ রানের ওপেনিং পার্টনারশিপে রানের পাহাড়ের ভিত তৈরি করে দেন।

কঠিন টার্গেটের সামনে ভারত

কঠিন টার্গেটের সামনে ভারত

ভারতের বিরুদ্ধে অ্যারন ফিঞ্চ ১২৪ বলে ১১৪ রান হাঁকান। ৯টি বাউন্ডারি ও ২টি ওভার বাউন্ডারি হাঁকিয়েছেন ফিঞ্চ। অন্যদিকে স্টিভ স্মিথ ৬৬ বলে ১০৫ রান হাঁকান। সেই সঙ্গে ম্যাক্সওয়েলের দামি ৪৫ রানের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়া ৩৭৪ রান সংগ্রহ করে। ম্যাচ জিততে ভারতের টার্গেট ৩৭৫ রান। এদিন মাঠে বসে খেলা দেখলেন ফ্যানেরা।

ফিঞ্চ-স্মিথের শতরানের দাপটে প্রথম ওয়ান ডে-তে ভারতের বিরুদ্ধে ৩৭৪ তুলল অস্ট্রেলিয়া

English summary
Ind vs Aus: Fotget Ipl 2020 failure, Glenn Maxwell hit 19 balls quick 45 runs in 1st odi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X