• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়ার স্লেজিংকে ভয় পেত গোটা বিশ্ব! এবার ভারতের বিরুদ্ধে স্লেজিংয়ে ভয় অস্ট্রেলিয়ার!

  • |

বাইশ গজে ভারত-অস্ট্রেলিয়া ডুয়েল মানেই চোখে চোখ রেখে টক্কর, এক ইঞ্চি জমি না ছাড়ার লড়াই! অতীতে ভারত-অজি মহারণে দেখেছে বিরাট বনাম মিচেল জনসনের স্লেজিং, দেখেছে বিরাট বনাম ওয়ার্নারের কথা কাটাকাটি।

গতবার পন্থ বনাম পেইনের স্লেজিং

গতবার পন্থ বনাম পেইনের স্লেজিং

এখানে শেষ নেই, গত বার অস্ট্রেলিয়া সফরে দুই দলের কিপার পন্থ ও পেইনের মধ্যে কথার লড়াই ম্যাচের মাঝে অন্য উত্তাপ তৈরি করেছিল। পন্থকে বেবিসিটার বলে খেপিয়েছিলেন পেইন, পাল্টা পেইনের ব্যাটিংয়ের সময় অনবরত উইকেটের পিছন থেকে মনসংযোগ নড়ানোর চেষ্টা করে গিয়েছিলেন পন্থ।

স্লেজিং নিয়ে প্রতিক্রিয়া ওয়ার্নারের

স্লেজিং নিয়ে প্রতিক্রিয়া ওয়ার্নারের

ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে মাঠে লড়াই মানেই টুকরো টুকরো এমন সব স্লেজিংয়ের মুহূর্ত। কিন্তু এবার ভারতীয়দের স্লেজিংয়ের জবাবে পাল্টা মন্তব্য নয়, চুপ থাকার বার্তা ওয়ার্নারের মুখে। দরজায় কড়া নাড়ছে ভারতের অস্ট্রেলিয়া সফর। ২৭ নভেম্বর থেকে ভারতের অজি সফরে ঢাকে কাঠি। তার আগেই স্লেজিং নিয়ে এভাবেই নিজের প্রতিক্রিয়া দিলেন ওয়ার্নার।

উপেক্ষার বার্তা

উপেক্ষার বার্তা

প্ররোচনায় পা দেবেন না, ভারত স্লেজিং করলে এবার নিরুত্তাপ থাকার বার্তা দিয়েছেন ওয়ার্নার। এমনিতে বল বিকৃতির কাণ্ডে নির্বাসন কাটিয়ে মাঠে ফেরার পর ঘরের মাঠে এই প্রথম ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে নামবেন ওয়ার্নার। সঙ্গী স্টিভ স্মিথকে ঘিরেও প্রত্যাশা রয়েছে। শেষবার দুই মহারথীর অনুপস্থিতিতে ভারত ২-১ ব্যবধানে অস্ট্রেলিয়াকে তাঁদের ডেরায় টেস্ট সিরিজে হারিয়ে এসেছিল। এবার পাল্টা দেওয়ার তাগিদ রয়েছে স্টিভ-ওয়ার্নারদের। আর তার মাঝেই স্লেজিং নিয়ে নিজের অবস্থান জানিয়ে দিলেন অজি ওপেনার।

স্লেজিংয়ে নয় ব্যাটে জবাব দিতে চান ওয়ার্নার

স্লেজিংয়ে নয় ব্যাটে জবাব দিতে চান ওয়ার্নার

একসময় এই অস্ট্রেলিয়ার স্লেজিংকেই গোটা পৃথিবী ভয় পেত। আর সেই দেশের ক্রিকেটার ওয়ার্নারই এবার ব্যঙ্গ-বিদ্রুপকে মোটিভেশন হিসেবে ব্যবহার করার পরিকল্পনা করেছেন। ওয়ার্নার আরও বলেছেন, 'বিপক্ষের প্রতি আরও শ্রদ্ধাশীল থাকাই শ্রেয়। সময়ের সঙ্গে সঙ্গে শিখেছি, স্লেজিংয়ে জড়িয়ে শক্তি ক্ষয়ের কোনও মানেই হয় না। তার চেয়ে প্রতিপক্ষ কিছু বললে ব্যাটেই তার জবাব দেওয়া পথটা অনেক মসৃণ।'

রোনাল্ডো থেকে রুনিদের আক্রমণ সামলেছেন, আজ আইএসএলে অভিষেক রয় কৃষ্ণ'র প্রাক্তন সতীর্থের

English summary
Ind vs Aus: David Warner urges teammates to be more humble not to engage in conversation and reply back
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X