• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত-অস্ট্রেলিয়া ব্রিসবেন টেস্টে অজি স্পিনারের কুসংস্কারের নতুন নমুনায় অবাক দুনিয়া! ভাইরাল ভিডিও

  • |

প্রত্যেক ক্রিকেটারেরই নিজেস্ব কিছু কুসংস্কার থাকে। মাঠে ঢোকার সময় কোনও ক্রিকেটার ডান পা আগে ফেলেন। কেউ আবার ব্যাটিং করার সময় মাঠে ঢুকে ক্রিজে এসে গ্লাভস পড়ে থাকেন। বোলারদের ক্ষেত্রেও এমন অনেক কুসংস্কার মেনে চলার কথা শোনা যায়। কিন্তু এমন অন্ধবিশ্বাসের ঘটনা আগে হয়নি!

কুসংস্কারের ভিডিও ক্যামেরা বন্দি

কুসংস্কারের ভিডিও ক্যামেরা বন্দি

ব্রিসবেন টেস্টের তৃতীয় দিন ভারতের হয়ে শার্দুল ঠাকুর ও ওয়াশিংটন সুন্দর জুটিতে ব্যাট করার সময় লায়নের কুসংস্কারে ভিডিও ক্যামেরা বন্দি হয়েছে। যা ক্রিকেট দুনিয়ায় মুহূর্তেই এখন ভাইরাল।

ঠিক কী ঘটেছে

ঠিক কী ঘটেছে

ভিডিওতে ধরা পড়েছে, অজি স্পিনার ন্যাথান লায়ন উইকেটের বেল বদলে দেন। অর্থাৎ ডান দিকের বেলটি বাঁ দিকে ও বাঁ দিকেরটা ডানদিকে রেখে দেন। হঠাৎ করে বোলিংয়ের মাঝে লায়নের বেল বদলে দেওয়ার ভিডিও ক্যামেরা বন্দি হতে তা নিয়ে ক্রিকেট ফ্যানদের কৌতুহলের শেষ নেই।

ভারতীয় জুটি ভাঙতে না পেরেই কী এই কুসংস্কার

প্রসঙ্গত ভারতের হয়ে ওয়াশিংটন সুন্দর ও শার্দুল ঠাকুরের জুটি ১২৩ রান হাঁকায়। সপ্তম উইকেটে ডান-বাম জুটির এই শতরান উর্ধ্ব পার্টনারশিপে ভর করেই ভারত অজিদের প্রথম ইনিংসের ৩৬৯ তাড়া করে ৩৩৬ রান তুলে অলআউট হয়।ভারতীয় জুটি ভাঙতে না পেরেই কী লায়ন এই কুসংস্কার ঝালিয়ে নিলেন? ফ্যানেরা এই সম্ভাবনাই খাড়া করেছেন।

শততম টেস্টে হতাশ লায়ন

শততম টেস্টে হতাশ লায়ন

উল্লেখ্য শততম টেস্ট খেলতে নেমে ম্যাচে এখনও পর্যন্ত রোহিত শর্মার উইকেট পেয়েছেন লায়ন। ২৮ ওভার হাত ঘুরিয়ে ৯টি মেডেন দিলেও রোহিতের উইকেট ছাড়া ব্রিসবেন টেস্টে তাঁর ঝুলিতে আর উইকেট নেই। ফলে মাইলস্টোন ম্যাচে স্বভাবতই কিছুটা হতাশ লায়ন।

সুন্দর, শার্দুলের হাফ সেঞ্চুরি, ব্রিসবেনে লড়াই চালাচ্ছে ভারত

ভারত-অস্ট্রেলিয়া ব্রিসবেন টেস্ট: ১১০ বছরের রেকর্ড ভাঙলেন ভারতীয় ক্রিকেটার

English summary
Ind vs Aus 4th test: nathan lyon shows superstitious side by changing bails in brisbane, video viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X