• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্মিথের শতরানে রানের পাহাড়ে অজিরা, সিরিজ বাঁচানোর ম্যাচে ভারতের সামনে কঠিন টার্গেট

  • |

সিডনিতে মরণ বাঁচন ম্যাচে ভারতকে কঠিন টার্গেট ছুঁড়ে দিল অস্ট্রেলিয়া। প্রথম ওডিআইতে ৩৭৫ রানের টার্গেট ছুঁড়ে দেওয়ার পর এদন বিরাটের দলকে ৩৯০ রানের টার্গেট ছুঁড়ে দিল ফিঞ্চ অ্যান্ড কোম্পানি। সিডনি প্রথম ম্যাচে সেঞ্চুরি হাঁকানেরা পর এদিন ফের ৬২ বলে সেঞ্চুরি স্টিভ স্মিথের। তাঁর ব্যাটেই রানের পাহাড়ে অজি দল। স্মিথের ১০৪ ছাড়া, অজিদের রাইজিং স্টার মার্নাস লাবুসানে ৭০, ওয়ার্নার ৮৩, ফিঞ্চ ৬০ রান হাঁকান।

স্মিথের শতরানে রানের পাহাড়ে অজিরা, সিরিজ বাঁচানোর ম্যাচে ভারতের সামনে কঠিন টার্গেট

দুরন্ত ফিনিশ করে এলেন ম্যাক্সওয়েল। ২৯ বলে ৪টি চার ও ৪টি ছক্কা হাঁকিয়ে ম্যাক্সওয়েল ৬৩ রান হাঁকিয়ে অস্ট্রেলিয়াকে ৩৮৯ রানে পৌঁছে দেন। ৩৯০ রান তাড়া করে বিরাট কোহলির ভারত দ্বিতীয় ওডিআই জিতে সিরিজে প্রত্যাবর্তন করতে পারে কিনা, সেটাই এখন দেখার।

সিরিজ বাঁচানোর ম্যাচে ভারতীয় বোলিং এদিন চূড়ান্ত ব্যর্থ। ম্যাচে ভারতীয় বোলারা ৩টি উইকেট নিতে পারেন, শ্রেয়স আইয়ার ওয়ার্নারকে রান আউট করেন।

সিডনিতে প্রথম ওডিআইতে ফিঞ্চ-ওয়ার্নারের মধ্য়ে ১৫৬ রানের পার্টনারশিপ তৈরি হয়েছিল। এদিন দুই ব্যাটসম্যানের জুটি ১৪২ রানের ওপনিং পার্টনারশিপ গড়েন। ওয়ার্নার ৮৩ ও ফিঞ্চ ৬০ রান করে আউট হয়েছেন। অন্যদিকে স্মিথ ফের নিজের সেরা ব্যাটিংয়ে ঝলক রাখলেন। এদিন ১৪টি চারও ২টি ছক্কায় স্মিথ ইনিংস সাজান।

বলে শামি ৯ ওভারে ৭৩ ও বুমরাহ ১০ ওভারে ৭৯ রান খরচে ১টি করে উইকেট পেয়েছেন। প্রথম ম্যাচে চূড়ান্ত ব্যর্থ হওয়ার পর দ্বিতীয় ম্যাচে ৭ ওভারে ৭০ রান খরচ নভদীপ সাইনির। তাঁর পরিবর্তে হার্দিক পান্ডিয়া এদিন ৪ ওভার বল করেছেন। পিঠের চোটের পর এই প্রথম বোলিং করে হার্দিক ৪ ওভারে ২৪ রান খরচে স্মিথের উইকেট তুলে নেন।

English summary
Ind vs Aus 2nd odi: Steve Smith hit century, Aus finishes 389/4, Ind need 390 to win
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X