• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভিডিও: ব্যাট হাতে ঝড় তুললেন তারকা স্পিনার ইমরান তাহির, ছাড়খার প্রতিপক্ষ

ভিডিও: ব্যাট হাতে ঝড় তুললেন তারকা স্পিনার ইমরান তাহির, ছাড়খার প্রতিপক্ষ
Google Oneindia Bengali News

বল হাতে তাঁর যাদু মন্ত্রমুগ্ধের মতো দেখেছে ক্রিকেট বিশ্ব। দক্ষিণ আফ্রিকার জার্সিতে হোক কিংবা আইপিএল বা অন্যান্য ফ্রাঞ্চাইজি টি-২০ লিগে, ইমরান তাহিরের হাতে বল মানেই স্পিনের জালে প্রতিপক্ষ ব্যাটসম্যানের সামনে একের পর এক কঠিন প্রশ্ন।

ভিডিও: ব্যাট হাতে ঝড় তুললেন তারকা স্পিনার ইমরান তাহির, ছাড়খার প্রতিপক্ষ

নিজের বোলিং-এর কারণে নয়, ইমরান তাহির এখন খবরের শিরোনামে তাঁর ব্যাটিং দক্ষতার কারণে। শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। এই মুহূর্তে লিজেন্ডস লিগ ক্রিকেটে ওয়ার্ল্ড জায়েন্টস-এর হয়ে খেলছেন ইমরান। শনিবার ইন্ডিয়া মহারাজার বিরুদ্ধে ম্যাচ ছিল তাঁর দল ওয়ার্ল্ড জায়েন্টস-এর। এই ম্যাচেই দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা ঝড় তোলেন ব্যাট হাতে। ১৯ বলে অপরাজিত ৫২ রান করে প্রায় হারা ম্যাচ জেতান ড্যারেন সামির দলকে।

ম্যাচের দ্বিতীয় ইনিংসে সেকেন্ড লাস্ট ওভারে মনপ্রীত গোনির বলে তিনটি ছয় মারেন তাহির। শেষ ওভারে নমন ওঝা'র বলকে দু'বার স্ট্যান্ডে পাঠান। পাঁচটি ছয় ছাড়াও তাহিরের বিস্ফোরক ইনিংস সাজানো ছিল ৩টি চার দিয়ে।

ওয়াসিম জাফার এবং এস বদ্রীনাথের উইকেট পর পর হারিয়ে চাপে পড়া ইন্ডিয়া মহারাজার ইনিংসকে অন্য উচ্চতায় নিয়ে যান উইকেটরক্ষক নমন ওঝা। ৬৯ বলে ১৪০ রানের বিধ্বংসী ইনিংস খেলেন নমন। ১৫টি চার এবং ৯টি ছয় দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। দলের অধিনায়ক মহম্মদ কাইফ করেন অপরাজিত ৫৩ রান। মূলত এই দুই ব্যাটসম্যানের কারণে শুরুর ধাক্কা সামলে নির্ধারিত ২০ ওভারে ২০৯ রান তোলে ইন্ডিয়া মহারাজা।

জবাবে ব্যাটিং করতে নেমে পর পর উইকেট হারাতে থাকে ওয়ার্ল্ড জায়েন্টস। কেভিন ও ব্রায়ান, জোনাথন ট্রট, করি অ্যান্ডারসন, ড্যারেন সামি কেউই বড় রান পাননি। টপ অর্ডার ব্যাটসম্যানদের মধ্যে ৫৩ রান করেন কেভিন পিটারসন। পিটারসনের উইকেট নবম ওভারে হারানোর পর বদলে যায় পুরো চিত্র। ম্যাচের নিয়ন্ত্রণ তুলে নেয় ওয়ার্ল্ড জায়েন্টস। তাহির যখন ব্যাটিং করতে আসেন তখন ১৮ বলে তাহিরের দলের প্রয়োজন ছিল ৪৭ রান। হাতে ছিল মাত্র ৩ উইকেট। এই অবস্থায় দল যে জিতবে তা হয়তো আশা করেননি ওয়ার্ল্ড জায়েন্টসের শিবিরের কেউই। কিন্তু অন্য রকম ভেবেছিলেন তাহির। শুধু দলকে জেতানোই নয়, তিন বল বাকি থাকতে দলকে জয় এনে দিয়েছেন তিনি।

English summary
Legendary Imran Tahir shocked the world with his outstanding batting skill in Legends league cricket. One of the best leg spinner hits 52 runs innings of only 19 balls. He hit 5 sixes and 3 fours during this innings. Due to his batting skill World Giants beat India Maharajas by 3 wickets.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X