• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৯৯২ বিশ্বকাপের স্মৃতি ফেরাতে পারবে কি পাকিস্তান, কিউয়ি বধের পর সরফরাজকে কী বললেন ইমরান

  • |

১৯৯২ বিশ্বকাপের স্মৃতি ফেরাতে পারবে কি পাকিস্তান? মঙ্গলবার এজবাস্টনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ের পর সেই প্রশ্নই এখন ক্রিকেটমহলে ঘোরাফেরা করছে।

১৯৯২ বিশ্বকাপের স্মৃতি ফেরাতে পারবে কি পাকিস্তান, কিউয়ি বধের পর সরফরাজকে কী বললেন ইমরান

ভারত-অস্ট্রেলিয়ার কাছে হারের পর দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডকে হারিয়ে দারুণভাবে ট্রফির লড়াইয়ে ফিরেছে পাক দল। মঙ্গলবার দুরন্ত বোলিংয়ে কিউয়িদের ২৩৭ রানে বেঁধে রাখার পর বাবর আজমের শতরানে ভর করে ৫ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জিতে নিয়েছে পাকিস্তান।

ভারতের কাছে ম্যাচ হারের পর, টুর্নামেন্টের লাস্ট ল্যাপে এই দুই জয়,সমালোচনার কালো মেঘ সরিয়ে দলকে নতুন করে চাঙ্গা করল বলা চলে। এবার দলকে মোটিভেট করতে মাঠে নামলেন খোদ প্রধানমন্ত্রী ইমরান খান।

টানা দুই ম্যাচ জিতে ট্রফির লড়াইয়ে ৯ নম্বর থেকে এখন ৭ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে উঠে এসেছে সরফরাজরা। বিশ্বকাপে পাকিস্তানের এই কামব্যাকের পর দলকে শুভেচ্ছা জানালেন পাক প্রধানমন্ত্রী।

মঙ্গলবার এজবাস্টনে কিউয়ি বধের পর পাক দলকে শুভেচ্ছা জানিয়ে টুইটে ইমরান লিখেছেন, 'বিশ্বকাপের লড়াইয়ে ফেরার জন্য পাক দলকে অনেক শুভেচ্ছা। এভাবেই এগিয়ে চলুক পাকিস্তান। বিশেষ করে বাবরকে শুভেচ্ছা জানাতে চাইব।সঙ্গে হ্যারিস ও শাহিনের জন্যেও শুভেচ্ছা রইল।'

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Congratulations to our cricket team for a great comeback. Congratulations especially go to Babar, Haris and Shaheen for their brilliant performances.</p>— Imran Khan (@ImranKhanPTI) <a href="https://twitter.com/ImranKhanPTI/status/1143953804854874112?ref_src=twsrc%5Etfw">June 26, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

প্রসঙ্গত ১৯৯২ বিশ্বকাপে এভাবেই শুরু থেকে হোঁচট খেতে খেতে শেষ দিকে টানা কয়েক ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে চারে শেষ করে সেমিফাইনালে পৌঁছেছিল পাকিস্তান। সেমিতে নিউজিল্যান্ড ও ফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ইমরান অ্যান্ড কোম্পানি।

English summary
Imran Khan Congratulates Sarfaraz Ahmed's Pakistan For comeback in icc CWC2019&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X