• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ব্যর্থ হলেও কি বিশ্বকাপে যাবেন স্মিথ-ওয়ার্নার - কী মতামত প্রাক্তন অজি ওপেনারের

এক বছরের নির্বাসন কাটিয়ে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজের শেষ দিকে অস্ট্রেলিয়া দলে ফিরতে পারতেন স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। কিন্তু তাঁদের মানিয়ে নেওয়ার জন্য আইপিএল-এর মঞ্চই দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আইপিএল-এ যদি তাঁরা ব্যর্থ হন, তাহলে কি তাদের দলে রাখা উচিত - এই প্রশ্ন উঠে গিয়েছে। ম্যাথু হেডেন অবশ্য মনে করছেন আইপিএল-এ যাই হোক স্মিথ-ওয়ার্নার বিলেত যাবেনই।

আইপিএল ব্যর্থ হলেও কি বিশ্বকাপে যাবেন স্মিথ-ওয়ার্নার

২৮ মার্চ তাঁদের নির্বাসনের মেয়াদ শেষ হচ্ছে। এবারের আইপিএল-এ তাঁরা কেমনব খেলেন, সেই দিকে ক্রিকেট অস্ট্রেলিয়ার কড়া নজর থাকবে। সম্প্রতি উসমান খোয়াজা, অ্যাশটন টার্নাররা অজি নির্বাচকদের কাজ কঠিন করে দিয়েছেন। কিন্তু ম্য়াথু হেডেনের মতে স্মিথ ওয়ার্নারের বিকল্প এখনও অস্ট্রেলিয়া দলে নেই।

তবে আইপিএল অবশ্যই স্মিথ ওয়ার্নারকে ছন্দে ফিরতে সাহায্য করবে বলেই মনে করছেন ২০০৩ ও ২০০৭ সালের বিশ্বকাপ-জয়ী দলের সদস্য। তিনি সাফ জানিয়েছেন ওয়ার্কলোড ইত্য়াদি এসব বোলারদের ক্ষেত্রে প্রযোজ্য। ব্য়াটসম্য়ানদের ওয়ার্কলোড বলে কিছু হয় না। স্মিথ-ওয়ার্নার বলতে গেলে দীর্ঘদিন কোনও কড়া প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি। আইপিএল-এ টানা খেলতে থাকলে বিশ্বকাপে তার প্রতিফলন ঘটবে বলে মনে করেন এক সময়ের বিধ্বংসী ওপেনার।

English summary
If Smith-Warner has a bad IPL, should Australia pick them for World Cup - Know, what is Matthew Hayden's opinion. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X