• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ICC WTC Final : ১০ বলের মধ্যে বিরাট-পূজারার উইকেট টার্নিং পয়েন্ট বললেন সচিন, সরব শাস্ত্রীও

Google Oneindia Bengali News

নিউজিল্যান্ড যে যোগ্য দল হিসেবে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল জিতেছে, তা মেনে নিয়েছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর থেকে টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। ম্যাচের কোথায় পিছিয়ে গেল ভারত, তাও জানিয়েছেন মাস্টার ব্লাস্টার। অন্যদিকে কেন উইলিয়ামসন শিবিরের প্রতি শ্রদ্ধায় অবনত হয়েছেন ভারতীয় দলের কোচ। ঠিক কী বলেছেন দুই রথী।

ঠিক কী বলেছেন সচিন

প্রথম আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য নিউজিল্যান্ডকে অভিনন্দন জানিয়েছেন সচিন তেন্ডুলকর। বলেছেন, সেরা দল হিসেবেই সাউদাম্পটনের ফাইনাল জিতেছেন কেন উইলিয়ামসনরা। অন্যদিকে ভারতীয় ক্রিকেট দল নিজেদের পারফরম্যান্স হতাশ হবে বলে মনে করেন মাস্টার ব্লাস্টার। টুইটারে জানিয়েছেন যে ম্যাচের ষষ্ঠ দিনের প্রথম ১০ ওভার সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ ছিল। উল্টে ১০ বলের মধ্যে বিরাট কোহলি ও চেতেশ্বর পূজারার আউট হয়ে যাওয়াটাই যে ম্যাচের টার্নিং পয়েন্ট, তাও জানাতে ভোলেননি সচিন।

কী বললেন শাস্ত্রী

সাউদাম্পটনের পরিবেশে যোগ্য এবং সেরা দল হিসেবে নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল জিতেছে বলে মনে করেন রবি শাস্ত্রী। সুদীর্ঘ অপেক্ষার পর কিউয়ি শিবিরের এই সফলতা কাঙ্খিত এবং উল্লেখযোগ্য বলে আখ্যা দিয়েছেন টিম ইন্ডিয়ার কোচ।

বড় কিছু সহজে আসে না

বড় কিছু সহজে আসে না

বৃহস্পতিবার এক টুইটে রবি শাস্ত্রী লিখেছেন, বড় কিছু সহজে হাসিল করা যায় না। নিউজিল্যান্ড বিষয়টি আরও বিশেষ করে প্রমাণ করেছে বলে মনে করেন টিম ইন্ডিয়ার হেড কোচ। এ কথা বলে তিনি নিজের দলের ক্রিকেটারদের খোঁচা দিয়েছেন বলে মনে করেন ক্রিকেট প্রেমীদের একটা অংশ। অন্য একটা মহলের তরফে দাবি করা হয়েছে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে ভারতীয় ক্রিকেট দলে অপর্যাপ্ত অনুশীলনের কথা উল্লেখ করেছেন গুরু শাস্ত্রী।

সরব সোশ্যাল মিডিয়া

সরব সোশ্যাল মিডিয়া

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের শোচনীয় হারের জন্য টিম ইন্ডিয়ারে তুলোধোনা করেছেন নেটিজেনদের একাংশ। অন্য অংশ বিরাট কোহলিদের পাশে দাঁড়িয়ে কামব্যাকের স্বপ্ন দেখতে শুরু করেছেন। তবে এই হারে যে ভারতের ক্রিকেট প্রেমীরা হতাশ, তা স্পষ্ট।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
ICC WTC Final : Sachin Tendulkar and Ravi Shastri give credits to New Zealand for the historic win
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X