• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অতীত গৌরবে শ্রীলঙ্কা এগিয়ে থাকলেও এদিনের ম্যাচে ফেভারিট কিউইরাই

বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামছে শ্রীলঙ্কা। সোফিয়া গার্ডেনে হতে চলেছে এই ম্যাচ। সেখানে নিশ্চিত ভাবেই শ্রীলঙ্কার বিরুদ্ধে এগিয়ে থেকে শুরু করবে নিউজিল্যান্ড। ধারে ভারে একদিনের ম্যাচে অনেক এগিয়ে আছে নিউজিল্যান্ড। তারুণ্য যেরকম রয়েছে, তেমনই রয়েছে অভিজ্ঞতা। ফলে এই বিশ্বকাপে বাকি দলগুলোকে নিউজিল্যান্ড চমকে দেবে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে এদিনের ম্যাচে ফেভারিট কিউইরাই

অন্যদিকে শ্রীলঙ্কা এবারের বিশ্বকাপে ভাঙাচোরা অনভিজ্ঞ দল নিয়ে এসেছে। ২০১৫ সালের বিশ্বকাপে মাহেলা জয়বর্ধনে, কুমার সঙ্গাকরা, তিলকরত্নে দিলশানের মনের মতো খেলোয়াড়রা ছিলেন। আর এবার একমাত্র নামী খেলোয়াড় বলতে রয়েছেন লাসিথ মালিঙ্গা। বিশ্বকাপে মালিঙ্গা দুবার হ্যাটট্রিক করেছেন। একমাত্র বোলার যিনি পরপর চার বলে চারটি উইকেট নিয়েছেন। তবে তিনি অনেকটা বুড়িয়ে গিয়েছেন।

এদিকে নিউজিল্যান্ড গতবারে বিশ্বকাপ ফাইনাল খেলার পর এবারও ফাইনালে ওঠার অন্যতম দাবিদার। কেন উইলিয়ামসনের নেতৃত্বে মার্টিন গাপটিল, রস টেলর, টিম সাউদি, ট্রেন্ট বোল্টরা জ্বলে উঠবেন। সেখানে দিমুথ করুনারত্নের দল কীভাবে প্রতিরোধ গড়ে এখন সেটাই দেখার।

নিউজিল্যান্ড বিশ্বকাপ সেমিফাইনাল খেলেছে ছয়বার। বিশ্বকাপ ফাইনালে রানার্স আপ হয়েছে ২০১৫ সালে। এদিকে শ্রীলঙ্কা ১৯৯৬ সালে পিছন থেকে উঠে এসে বিশ্বকাপ জেতার পরেও একবার সেমিফাইনাল খেলেছে। রানার্স আপ হয়েছে দুবার। অতীত গৌরবে শ্রীলঙ্কা এগিয়ে থাকলেও এদিনের ম্যাচে ফেভারিট কিউইরাই।

English summary
ICC World Cup 2019 : Why New Zealand is clear favorites against Sri Lanka
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X