• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রথম শতরানের পর ফের ৯১! দুই ইনিংসে জোরালো হল বিশ্বকাপের দাবি - নির্বাচকরা সমস্যা বাড়ালেন খোয়াজা

রাঁচিতে পেয়েছিলেন প্রথম ওডিআই শতরান। অস্ট্রেলিয়ার বড় স্কোরের পথে দারুণ গুরুত্বপূর্ণ ছিল তাঁর ১০৪ রান। আর রবিবার মোহালিতে রান তাড়ার সময়ে উসমান খোয়াজা থামলেন ৯১ রানে। পর পর এই দুই ইনিংসে আসন্ন আইসিসি বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলে তাঁর ঢোকার দাবি জোরালো হল ঠিকই কিন্তু বিশ্বকাপের দল বাছতে সমস্যায় পড়লেন অজি নির্বাচকরা।

দুই ইনিংসে জোরালো বিশ্বকাপের দাবি - সমস্যায় নির্বাচকরা

ভারতে অস্ট্রেলিয়ার যে দলটি খেলছে বিশ্বকাপে মোটামুটি সেই দলটিকেই নিয়ে যাবে অস্ট্রেলিয়া। বর্তমান দলের সঙ্গে যোগ দেবেন নির্বাসিত দুই ক্রিকেটার স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। ফিঞ্চ-ওয়ার্নার অস্ট্রেলিয়ার দীর্ঘদিনের ওপেনিং জুটি। ২০১৫ বিশ্বকাপেও তাঁরাই দলের হয়ে ওপেন করেছিলেন। কিন্তু চলতি সিরিজে পর পর দুটি ম্য়াচে দুর্দান্ত ইনিংস খেলায় ওপেনার হিসেবে দলে ঢোকার দৌড়ে এসে গেলেন খোয়াজাও।

অস্ট্রেলিয়ার নির্বাচকরা বলছেন, দুই ক্রিকেটারের মধ্যে বাছতে গেলে কোনও ভাল খেলোয়াড়কে বাদ দিতেই হয়। তবে এই অবস্থাটা সবসময়ই বেশ ভাল বলেই মনে করছেন তাঁরা। ক্রিকেট অস্টেরিলার মতে, যখন বিভিন্ন ক্রিকেটারকে ঘুরিয়ে ফিরিয়ে খেলিয়েও সঠিক ক্রিকেটারকে খুঁজে পাওয়া যায় না, সেই অবস্থাটাই খারাপ।

English summary
Usman Khawaja pushed his case for the upcoming ICC World Cup 2019, leaving Australian selectors in dilemma with his fine form against India in running ODI series.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X