• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের বিরুদ্ধে সিরিজ জয়, বদলে গেল অস্ট্রেলিয়া! বিশ্বকাপ নিয়ে বড় দাবি অ্যারন ফিঞ্চের মুখে

বিশ্বকাপ জেতার জন্য সঠিক পরিকল্পনা ও ধরণ তাঁদের ছিলই, ছিল শুধু দলের সদস্যদের নিজেদের উপর বিশ্বাস। ভারতের মতো দলকে ৩-২ ফলে হারিয়ে ওডিআই সরিজ জেতার পর এখন দলের সবাই বিশ্বাস করছেন অস্ট্রেলিয়াও বিশ্বকাপ জিততে পারে। ২-০য় পিছিয়ে গিয়ে দারুণ প্রত্যাবর্তন ঘটানোর পর এমনটাই দাবি অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চের।

বিশ্বকাপ নিয়ে বড় দাবি অ্যারন ফিঞ্চের মুখে

ভারতে যখন তাঁরা পা দিয়েছিলেন তখন এই অজি দলকে কেউ পাত্তা দেয়নি। কিন্তু স্মিথ-ওয়ার্নার ও স্টার্ক-হ্যাজেলউডদের বাদ দিয়েই ফিঞ্চের দল প্রথম অজি দল হিসেবে কোনো ৫ ম্য়াচের ওডিআই সিরিজ ২-০য় পিছিয়ে সিরিজ জিতেছে। এরপর দলের মানসিক দৃঢ়তার ভুয়সী প্রশংসা করেছেন অজি অধিনায়ক।

তাঁর মতে এই দলের ভারসাম্য অত্যন্ত ভাল। একদিকে ম্য়াক্সওয়েল, টার্নার, স্টইনিসদের মতো মেরে খেলার মতো ব্য়াটসম্যান রয়েছেন, আবার খোয়াজা, মার্শদের মতো ইনিংস গড়ার লোকও রয়েছেন। পিঞ্চের মতে সবাই মারকুটে ব্য়াটসম্য়ান হলে কোটলার মতো পিচে দল মুখ থুবড়ে পড়ত।

সদ্য সমাপ্ত সিরিজে খোয়াজা-টার্নারদের মতো অনেক ইতিবাচক দিক খুঁজে পেয়েছে অস্ট্রেলিয়া। তাতে বেজায় খুশি কোচ ল্যাঙ্গার। মজা করে তিনি বলেছেন, সম্ভবত অজি নির্বাচকরাই একমাত্র অখুশি, কারণ তাদের বিশ্বকাপের দল বাছার কাজটা কঠিন হয়ে গেল।

English summary
A 3-2 ODI series win in India should give Australia the belief they can go on and win the World Cup, says Aaron Finch.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X