• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বুমরাহের অভাব অনুভব করবে ভারত, জানিয়ে দিলেন আসন্ন বিশ্বকাপের অস্ট্রেলিয়ার দলের অন্যতম অস্ত্র

Google Oneindia Bengali News

চোটের কারণে শুধু দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকেই নয়, আসন্ন টি-২০ বিশ্বকাপ থেকেও ছিটকে গিয়েছেন জসপ্রীত বুমরাহ। ভারতীয় পেস অ্যাটাকের প্রধান ছিটকে যাওয়ায় তাঁর অভাব বেশ ভাল মতোই টের পাবে টিম ইন্ডিয়া জানিয়ে দিলেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপের দলের তারকা পেসার।

বুমরাহের অভাব টের পাবে ভাবে:

বুমরাহের অভাব টের পাবে ভাবে:

আসন্ন টি-২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের অন্যতম প্রধান পেসার জস হ্যাজেলউড মনে করেন, ভারতীয় দল অস্ট্রেলিয়ার মাটিতে অভাব টের পাবে জসপ্রীত বুমরাহর। চোট কাটিয়ে সদ্য দলে ফিরেছিলেন জসপ্রীত বুমরাহ। অভিজ্ঞ এই পেসারের দক্ষতা দেখা গিয়েছিল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে। শুক্রবার সকালে সিডনিতে সাংবাদিকদের জস হ্যাজেলউড বলেছেন, "সম্ভবত টি-২০ ক্রিকেটে বর্তমানে সেরা বোলার জসপ্রীত বুমরাহ, এমনটা আমি মনে করি। আইপিএল-এ এবং আন্তর্জাতিক ক্রিকেটে ওকে দেখেছি, শেষ কিছু ম্যাচে বেশ কিছু অবিশ্বাস্য ইয়র্কার করেছে ও। পেসের মধ্যে ও যে পরিবর্তনটা আনে তা অনবদ্য। ওরা অবশ্যই ওর অভাব টের পাবে।"

চোটের কারণে এশিয়া কাপেও ছিলেন না বুমরাহ:

চোটের কারণে এশিয়া কাপেও ছিলেন না বুমরাহ:

পিঠের চোটের কারণে এশিয়া কাপ ২০২২ থেকে ছিটরে যান জসপ্রীত বুমরাহ। দীর্ঘ সময় মাঠের বাইরে কাটানোর পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে তিন ম্যাচের টি-২০ সিরিজে অংশ নেন বুমরাহ। দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচটি ওই সিরিজে খেলেছিলেন বুমরাহ। মনে করা হচ্ছে বুমরাহের চোট ততটাও গুরুতর নয় যে তাঁকে কোনও অস্ত্রপোচারের মধ্যে দিয়ে যেতে হবে। তবে তাঁকে খেলা থেকে দূরে রাখার মতো গুরুতর বটেই। তবে, সরকারী ভাবে এখনও কিছু জানা যায়নি। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে আসার পর সেখানকার মেডিক্যাল টিম তাঁর রিপোর্ট দেখে বাকি সিদ্ধান্ত নেবে।

বিশ্বকাপের আগে জোড়া ধাক্কা:

বিশ্বকাপের আগে জোড়া ধাক্কা:

বিশ্বকাপের অনেক আগেই চোটের কারণে ছিটকে গিয়েছিলেন রবীন্দ্র জাডেজা। জাডেজার অভাব পূরণের জন্য অক্ষর প্যাটেলকে খেলাচ্ছে ভারত। ঘরের মাঠে অক্ষর কার্যকরী হলেও তিনি অস্ট্রেলিয়ার মাটিতে কতটা সফল হবেন তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। এর পর জসপ্রীত বুমরাহ ছিটকে যাওয়ায় ভারত অনেকটাই দুর্বল হয়ে পড়ল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পরবর্তী দুই টি-২০ ম্যাচের জন্য দলে মহম্মদ সিরাজকে নেওয়া হলেও এখনও নিশ্চিত নয় বিশ্বকাপের দলে কে খেলবেন বুমরাহের পরিবর্তে। মহম্মদ শামি যোগ্য দাবিদার হলেও কোনও এক অজানা কারণে টিম ম্যানেজমেন্ট এবং নির্বাচকদের 'অ্যালার্জি' রয়েছে শামির বিষয়ে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জসপ্রীত বুমরাাহের পারফরম্যান্স:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জসপ্রীত বুমরাাহের পারফরম্যান্স:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের শেষ দু'টিতে খেলেছেন জসপ্রীত বুমরাহ। দ্বিতীয় ম্যাচটি আট ওভারের হয় সেখানে ২ ওভারে ২৩ রান খরচ করে ১ উইকেট নেন জসপ্রীত। তৃতীয় ম্যাচে ৪ ওভারে ৫০ রান খরচ করেন জসপ্রীত বুমরাহ।

শেন ওয়াটসন বেছে নিলেন টি ২০ বিশ্বকাপের দুই ফেভারিটকে, অস্ট্রেলিয়া কেন বাড়তি সুবিধা পাবে?শেন ওয়াটসন বেছে নিলেন টি ২০ বিশ্বকাপের দুই ফেভারিটকে, অস্ট্রেলিয়া কেন বাড়তি সুবিধা পাবে?

English summary
ICC T20I World Cup 2022: India will feel the absence of Jasprit Bumrah said Josh Hazlewood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X