• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

খাওয়ার নিয়ে অসন্তুষ্ট ভারতীয় শিবির, প্রতিক্রিয়া দিল আইসিসি

খাওয়ার নিয়ে অসন্তুষ্ট ভারতীয় শিবির, প্রতিক্রিয়া দিল আইসিসি
Google Oneindia Bengali News

সিডনিতে মঙ্গলবার অনুশীলন শেষে দুপুরের খাওয়ার আশা করলেও ভারতীয় দলের জন্য বরাদ্দ ছিল টমেটো, শশা, অ্যাভোকাডো দিয়ে বানানো স্যান্ডুইচ, ফল এবং ফালাফেল। রোদের মধ্যে প্রায় দুই ঘণ্টা অনুশীলনের পর ঠান্ডা স্যান্ডুইচ দেখে অনেক ভারতীয় খেলোয়াড় সিদ্ধান্ত নেন স্টেডিয়ামে কিছু না খাওয়ার এবং হোটেলে ফিরে সেখানে দুপুরে খাওয়ার গ্রহণ করেন তাঁরা। এই ঘটনা সামনে আসার পর টি-২০ বিশ্বকাপের আয়োজক আইসিসি'র পক্ষ থেকে এল প্রতিক্রিয়া।

খাওয়ারের নিয়ে অসন্তুষ্ট ভারতীয় শিবির, প্রতিক্রিয়া দিল আইসিসি

বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে তারা পুরো বিষয়টা নিয়ে খোঁজ খবর নিচ্ছে এবং দ্রুতই এই সমস্যা মেটানোর আশ্বাস দেওয়া হয়েছে। ভারতীয় ক্রিকেটাররা অনুশীলনের পর ভরা পেট গরম খাওয়ার গ্রহণ করে অভ্যস্ত, স্বভাবতই এই খাওয়ার তাঁদের পছন্দ হয়নি এবং অধিকাংশ ক্রিকেটার তা গ্রহণ না করেই চলে যান হোটেলে যদিও কিছু ভারতীয় ক্রিকেটার ফল এবং ফালাফেল নেন। এই পুরো বিষয়ে নিজেদের অসন্তোষের কথা সরকারি ভাবে না জানালেও আইসিসি'কে অন্য ভাবে জানিয়েছে বিসিসিআই। আইসিসি'র একটি সূত্র পিটিআই'কে বলেছেন, "অনুশীলনের পর খাওয়ারের সমস্যা নিয়ে আমাদেরকে জানানো হয়েছে ভারতীয় দলের তরফ থেকে। কী সমস্যা হয়েছে সেটা আমরা খুঁজে বের করার চেষ্টা করছি এবং এই সমস্যা মিটে যাবে।"

উল্লেখ্য, বিশ্বকাপের সময় আয়োজক দেশ নয়, সমস্ত থাকা-খাওয়ার দায়িত্বে থাকে আইসিসি। নাম না প্রকাশের শর্তে এক বিসিসিআই আধিকারিক পিটিআই'কে বলেছেন, "সমস্যার বিষয় হল আইসিসি দুপুরের খাওয়ারের পর আইসিসি কোনও গরম খাওয়ার দেয় না। দ্বি-পাক্ষিক সিরিজে আয়োজক দেশের ক্রিকেট বোর্ডের উপরই ক্যাটারিং-এর দায়িত্ব থাকে এবং তারা সব সময় গরম ভারতীয় খাওয়ার দেয় অনুশীলনের পর। কিন্তু আইসিসি'তে সব দেশের জন্য একই নিয়ম।" ওই আধিকারিক আরও বলেছেন, "আপনি দুই ঘণ্টার অনুশীলনের পর অ্যাভাকাডো, শশা আর টমেটো দিয়ে স্রেফ একটা ঠান্ডা স্যান্ডুইচ খেতে পারেন না। এটা অপর্যাপ্ত পুষ্টির উদাহরণ।"

বৃহস্পতিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ভারতীয় দল সুপার ১২-এর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে নেদারল্যান্ডসের বিরুদ্ধে।

English summary
ICC reacts over the disappointment of Indian cricketers over food that served after practice.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X