• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পন্থকে নিয়ে টি ২০ বিশ্বকাপের বিশেষ ভিডিও পোস্ট আইসিসির! ওপেনার ঋষভে উচ্ছ্বসিত প্রাক্তনরা

Google Oneindia Bengali News

অস্ট্রেলিয়ায় টি ২০ বিশ্বকাপ শুরু হতে ১০০ দিনও বাকি নেই। তার আগে টুর্নামেন্ট সংক্রান্ত বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছে আইসিসি। যাতে থাকছে টিকিট বিক্রি সংক্রান্ত তথ্যও। তেমনই এক ভিডিওতে বিশেষ গুরুত্ব দেওয়া হলো ভারতীয় দলের উইকেটরক্ষক ঋষভ পন্থকে। গত অস্ট্রেলিয়া সফরে দুরন্ত ছন্দে ছিলেন ঋষভ। ভারতকে ঐতিহাসিক টেস্ট সিরিজ জেতানোর ক্ষেত্রেও ভূমিকা নিয়েছিলেন। তাঁকেই এবার স্বাগত জানানো হলো অস্ট্রেলিয়ায়।

আইসিসির পোস্ট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, সিডনি অপেরা হাউস, সিডনি হারবারের উপর একটি হেলিকপ্টার চক্কর দিচ্ছে। সেখান থেকেই অনেকটা গডজিলা কায়দায় উঠে আসছেন পন্থ। ব্যাট করতে নামার সময় ঋষভ যেভাবে এগিয়ে যান সেভাবেই তাঁকে দেখানো হয়েছে ভিডিওটিতে। সিডনিতে পন্থকে এভাবে আমন্ত্রণ জানানোর ভিডিওটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে ক্রিকেট-ভক্তদের।

পন্থকে নিয়ে টি ২০ বিশ্বকাপের বিশেষ ভিডিও পোস্ট আইসিসির!

গত বছর টি ২০ বিশ্বকাপে বিরাট কোহলির ভারত হতাশাজনক পারফরম্যান্স উপহার দিয়েছিল। এবার রোহিত শর্মার ভারত সাফল্যের সরণিতে ফিরতে তাকিয়ে থাকবে ঋষভের দিকেও। গতকাল প্রথমবার টি ২০ আন্তর্জাতিকে ওপেন করতে নেমেছিলেন পন্থ। রোহিতের সঙ্গে প্রথম পাঁচ ওভারের মধ্যেই ৪৯ রানের পার্টনারশিপ গড়েন। পন্থ এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে গতকালের ম্যাচে ১৫ বলে ২৬ রান করেন। সচিন তেন্ডুলকরকে ওপেনার হিসেবে তুলে এনে ভারত যে সাফল্য পেয়েছিল পন্থের ক্ষেত্রেও তেমনটাই হতে পারে বলে আশাবাদী ভারতের প্রাক্তন ফিল্ডিং কোচ আর শ্রীধর। সোনি স্পোর্টসে তাঁর মতে, টপ অর্ডারে বাঁহাতির ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পন্থ বোলারদের ছন্দ নষ্ট করে দিয়ে রোহিতের সঙ্গে বড় পার্টনারশিপ গড়তে পারবেন বলেও মনে করছেন শ্রীধর। বোলাররা পন্থের দিকে ফোকাস করতে বাধ্য হবেন, যাতে সুবিধা হবে ভারতেরই।

সঞ্জয় মঞ্জরেকর টুইটে লিখেছেন, পন্থকে ওপেনার হিসেবে দেখা অপ্রত্যাশিত। তবে সিদ্ধান্তটি ব্রিলিয়ান্ট। পন্থকে ওপেনার হিসেবে পাঠানোর মধ্যে প্রভূত সম্ভাবনা লক্ষ্য করা যাচ্ছে। একইসঙ্গে মিডল অর্ডারে জায়গা পাওয়ার জন্য যে তীব্র লড়াই চলছে ব্যাটারদের মধ্যে, সেক্ষেত্রে তাঁরাও খানিক স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। উল্লেখ্য, এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে অসমাপ্ত সিরিজের পঞ্চম টেস্ট খেলতে নেমে পন্থ ১৪৬ ও ৫৭ রানের ইনিংস খেলেছিলেন। টেস্ট দলের ক্রিকেটাররা ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি ২০ আন্তর্জাতিকে খেলেননি। গতকাল নেমেই তিনি ব্যাট করলেন ঝোড়ো মেজাজে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টি ২০ সিরিজে অবশ্য পন্থ বলার মতো রান পাননি। তাঁর স্কোর ছিল যথাক্রমে ৫,৬, ১৭ ও অপরাজিত ১। চলতি বছর ৮টি টি ২০ আন্তর্জাতিকে তিনি ১৪৪ রান করেছেন, সর্বাধিক স্কোর অপরাজিত ৫২।

English summary
ICC Posted Special Video To Welcome Rishabh Pant To The T20 World Cup To Be Held In Australia. Former Cricketers Hail The Decision To Send Pant As Opener In T20Is.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X