• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফাইনালে বিতর্কিত ওভার থ্রো নিয়ে আম্পায়ারকে কী বলেছিলেন বেন স্টোকস

  • |

বিশ্বকাপ ফাইনালে বিতর্কিত ওভার থ্রো! যা নিয়ে এবার মুখ খুললেন ইংল্যান্ড দলে বেন স্টোকসের সতীর্থ ক্রিকেটার।

থ্রিলার লড়াইয়ের ফাইনাল ওভারে( ৪৯.৪ ওভারে) কিউয়ি ফিল্ডারের থ্রো ব্রিটিশ ব্যাটসম্যান বেন স্টোকসের হাতে লেগে বাউন্ডারিতে পৌঁছেছিল। যার সুবাদে সব মিলিয়ে ট্রেন্ট বোল্টের নির্দিষ্ট ঐ ডেলিভারিতে ৬ রান পেয়েছিল ইংল্যান্ড।

ফাইনালে বিতর্কিত ওভার থ্রো নিয়ে আম্পায়ারকে কী বলেছিলেন বেন স্টোকস

শেষ পর্যন্ত ঐ রানে ভর করেই নির্ধারিত পঞ্চাশ ওভার শেষে ২৪১ রানের গণ্ডি ছুঁয়ে ম্যাচ ড্র করেছিল ব্রিটিশরা। পরে সুপার ওভারেও ম্যাচ ড্র হয় ও শেষ পর্যন্ত বাউন্ডারি কাউন্টের বিচার ম্যাচ জিতে বিশ্বচ্যাম্পিয়ন হয় ইংল্যান্ড। বিতর্কিত সেই থ্রোয়ের পর আম্পায়ারদের সঙ্গে আলোচনায় সেদিন কী বলেছিলেন স্টোকস?সেই রহস্য ফাঁস করলেন জাতীয় দলে তাঁর সতীর্থ জেমস অ্যান্ডারসন।

স্টোকসের টেস্ট দলের সতীর্থ বলেছেন, ' ফাইনালে ইনিচ্ছাকৃতভাবে থ্রোয়ে হাত লাগিয়ে ফেলায় আম্পায়ারদের কাছে ক্ষমা চেয়ে নেন স্টোকস। ভিডিওটি ভালো করে দেখলে দেখা যাবে, পরে আম্পায়ারদের কাছে বিতর্কিত চার রানটি যোগ না করার জন্য আবেদন করেছিলেন বেন!' রুদ্ধশ্বাস ম্যাচে সেই মুহূর্তে যাই হয়ে থাকুক না কেন, শেষ পর্যন্ত অবশ্য সুপার ওভার শেষে বাউন্ডারি কাউন্টে ম্যাচ জিতে প্রথমবারের জন্য বিশ্বচ্যাম্পিয়ন হয় ইংল্যান্ড। লড়াই করেও ফাইনালের মঞ্চ থেকে খালি হাতেই নিউজিল্যান্ডকে বিদায় নিতে হয়েছে।

English summary
icc cricket world Cup 2019: Stokes asked umpire to take off four overthrows claims his team mate Anderson
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X