• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধাওয়ানের পরিবর্ত হলেন পন্থ, যত তাড়াতাড়ি সম্ভব দলের সঙ্গে যোগ দেওয়ার নির্দেশ

অস্ট্রেলিয়া ম্যাচে চোট পাওয়া ভারতীয় ব্যাটসম্যান শিখর ধাওয়ানের পরিবর্ত হিসেবে ঋষভ পন্থকে যত তাড়াতাড়ি সম্ভব বিমানে চেপে ইংল্যান্ড পৌঁছে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। বিসিসিআই সূত্রে এমনটাই খবর সামনে এসেছে। যদিও সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি যে পন্থ ধাওয়ানের পরিবর্ত হিসেবে যাচ্ছেন। তবে তাঁকে যে আহত ধাওয়ানের 'কভার' হিসাবে ইংল্যান্ডে উড়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তা বোঝাই যাচ্ছে। এবং তাও যত তাড়াতাড়ি সম্ভব তা করতে বলা হয়েছে।

ধাওয়ানের পরিবর্ত হলেন পন্থ

অর্থাৎ আহত ধরনের পরিবর্তন হিসেবে অভিজ্ঞ অম্বাতি রায়ডুর বদলে পন্থকে ভারতীয় টিম ম্যানেজমেন্ট বেছে নিয়েছে। এর আগে ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণার পর স্ট্যান্ডবাই হিসেবে ঋষভ পন্থ ও অম্বাতি রায়ডুকে রাখা হয়েছিল। তবে এখন ধাওয়ান চোট পাওয়ায় নির্বাচকরা বেছে নিলেন পন্থকেই।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত শতরান করলেও প্যাট কামিন্সের একটি বল বুড়ো আঙুলে লেগে হাড় ভেঙে গিয়েছে ধাওয়ানের। যার ফলে তাঁকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। স্ক্যানে শিখরের আঙ্গুলের ফ্র্যাকচার ধরা পড়েছে। যার ফলে আগামী তিন সপ্তাহ তিনি খেলতে পারবেন না।

এক্ষেত্রে দিল্লির আর এক ব্যাটসম্যান পন্থকেই সুযোগ দেওয়া হল। এই বিশ্বকাপে পন্থের সুযোগ না পাওয়া নিয়ে বিস্তর জল ঘোলা হয়েছে। ক্রিকেটপ্রেমীরা বারবার করে চেয়েছিলেন ঋষভ যেন বিশ্বকাপ দলে সুযোগ পান। তবে তাঁকে না নিয়ে অভিজ্ঞ দিনেশ কার্তিককে সুযোগ দেয়া হয়। এই অবস্থায় ধাওয়ানের চোট পন্থের জন্য বিশ্বকাপ দলের জায়গা খুলে দিল।

English summary
ICC Cricket World Cip 2019 : Rishabh Pant asked to join Team India in England as cover for Shikhar Dhawan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X