• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জড়িত ছিলেন পাকিস্তানের সঙ্গে, নির্বাসিত প্রাক্তন কর্মকর্তা! অধিনায়কের প্রশংসায় পঞ্চমুখ আইসিসি

একসময় শারজা ক্রিকেটে তাঁর বেশ দাপট ছিল। জড়িত ছিলেন পাকিস্তান দলের সঙ্গেও সেই ইরফান আনসারি-কেই দুর্নীতির দায়ে ১০ বছরের জন্য সব ধরণের ক্রিকেট থেকে নির্বাসিত করল আইসিসি।

জড়িত ছিলেন পাকিনের সঙ্গে, নির্বাসিত প্রাক্তন কর্মকর্তা

২০১৭ সালে সংযুক্ত আরব আমিরশাহিতে শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তানের সিরিজ চলাকালীন তিনি পাক অধিনায়ক সরফরাজ আহমেদকে দুর্নীতির প্রস্তাব দিয়েছিলেন। অর্থের বিনিময়ে দলের গুরুত্বপূর্ণ তথ্য পাচার করতে বলেছিলেন সরফরাজকে। কিন্তু পাক অধিনায়ক সেই প্রস্তাব ফিরিয়ে দিয়ে তৎক্ষণাত জানিয়েছিলেন আইসিসিকে।

এর ফলে আনসারির বিরুদ্ধে তদন্তের কাজ এগিয়ে নিয়ে যেতে ও মামলা সাজাতে সুবিধা হয় আইসিসির। যা শেষ হল বুধবারের রায়ে। পাক দলের সঙ্গে যুক্ত থাকার সঙ্গে সঙ্গে তিনি শারজার দুটি স্থানীয় দলের কোচও ছিলেন। আইসিসির কোড অব কন্ডাক্টের তিনটি ধারা ভাঙার কারণে তিনি এই সাজা পেলেন।

এর জন্য পাক অধিনায়ককে প্রশংসা ভরিয়ে দিয়েছেন আইসিসির জেনারেল ম্যানেজার অ্যালেক্স মার্শাল। তিনি জানান, একেবারে প্রথম থেকে সরফরাজ যথার্থ নেতার মতো পেশাদারিত্ব দেখিয়েছেন। তিনি ঘটনাটি কী তা বুঝে সঙ্গে সঙ্গে প্রত্যাখান করেন এবং আইসিসিকে জানান। তারপর থেকে তদন্তের সব বিষয়ে তিনি সবরকম সাহায্য করেছেন।

English summary
A Former Sharjah Cricket official has been banned from all cricket for 10 years by the ICC for approaching Pak skipper Sarfraz Ahmed to engage him in corruption.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X