• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইসিসি-র গ্লোবাল পার্টনার হল ভারতের এই সংস্থা, চুক্তি তিন বছরের

বাইজু'স (Byju's), বেঙ্গালুরুর এই এডটেক সংস্থা ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট দলের স্পনসর। ২০১৯ সালে ভারতীয় দলের (Indian Cricket Team) জার্সি স্পনসর হওয়ার সুবাদে বিরাট কোহলিদের জার্সিতে থাকে এই সংস্থার লোগো। এবার নতুন পালক সংযোজিত হলো দেশের বৃহত্তম এডটেক সংস্থার মুকুটে।

আইসিসি-র গ্লোবাল পার্টনার হল ভারতের এই সংস্থা, চুক্তি তিন বছরের

বাইজু'স তিন বছরের জন্য বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার গ্লোবাল পার্টনার হল। ২০২৩ সাল অবধি সমস্ত আইসিসি (ICC) ইভেন্টের পার্টনার থাকবে এই সংস্থাটি। এই সময়কালের মধ্যে চলতি বছরেই ভারতে অনুষ্ঠিত হবে টি ২০ বিশ্বকাপ।

এ ছাড়া নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় মহিলাদের বিশ্বকাপ-সহ সমস্ত আইসিসি ইভেন্টে ইন-ভেন্যু, ব্রডকাস্ট ও ডিজিটাল রাইটসের ক্ষেত্রে থাকবে বাইজু'স-এর উজ্জ্বল উপস্থিতি। ক্রিকেটপ্রেমীদের আরও বেশি করে আকৃষ্ট করতে আইসিসি-র সঙ্গে একযোগে বিভিন্ন প্রচার চালাবে এই সংস্থা।

বাইজু'স-এর সঙ্গে তিন বছরের চুক্তি সম্পাদনের পর আইসিসি-র চিফ এগজিকিউটিভ মানু সহনি বলেছেন, এই সংস্থাকে গ্লোবাল পার্টনার হিসেবে পেয়ে আমরা খুশি। তাদের সঙ্গে জুটি বেঁধে ভালো ইনিংসের ব্যাপারে আমরা আশাবাদী। ক্রিকেটের সঙ্গে জড়িয়ে আছে সহনশীলতা, অধ্যবসায়, দৃঢ় বিশ্বাসের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলি।

আমাদের আশা বাইজু'স-এর সঙ্গে চুক্তির ফলে আরও বেশি করে বিভিন্ন বয়সের মানুষকে ক্রিকেটের প্রতি আকৃষ্ট করা সম্ভব হবে। এই সংস্থার সঙ্গে কয়েক কোটি ভারতীয় পড়ুয়া যুক্ত রয়ছেন এবং শিক্ষাক্ষেত্রে এই সংস্থা ভারতে অত্যন্ত জনপ্রিয়। শিক্ষার সঙ্গে ক্রিকেটের এই মেলবন্ধন ক্রিকেটপ্রেমী বহু মানুষকে আকৃষ্ট করবে, উৎসাহিত করবে।

বাইজু'স-এর প্রতিষ্ঠাতা তথা সিইও বাইজু রবীন্দ্রন বলেন, আইসিসি-র সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। খেলার প্রতি বরাবরই আগ্রহী ভারতীয়রা, বিশেষ করে ক্রিকেট আমাদের হৃদয়ে রয়েছে। ভারতীয় সংস্থা হিসেবে এমন গ্লোবাল প্ল্যাটফর্মে দেশের প্রতিনিধিত্ব করতে পারা গৌরবের। ক্রিকেট যেভাবে বিশ্বের কোটি কোটি মানুষকে আকৃষ্ট করে অনুপ্রেরণা দেয়, লার্নিং কোম্পানি হিসেবে আমরাও আরও বেশি করে শিশুমনে শিক্ষার প্রতি ভালোবাসা জন্মাতে বদ্ধপরিকর থাকব।

দ্রাবিড়ের পরামর্শে সমৃদ্ধ ওয়াশিংটন, সুন্দর-ইনিংস শতরানের সামিল বলে মত উচ্ছ্বসিত গাভাস্কারেরদ্রাবিড়ের পরামর্শে সমৃদ্ধ ওয়াশিংটন, সুন্দর-ইনিংস শতরানের সামিল বলে মত উচ্ছ্বসিত গাভাস্কারের

English summary
ICC Announces BYJU’S As Global Partner Until 2023
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X