• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলের আঘাতে শরীর জুড়ে কালশিটে, মেয়ের আদরে কষ্ট ভুলবেন পূজারা

  • |

ডনের দেশে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ে বড় ভূমিকা নিয়েছেন তিনি। ব্রিসবেনে পঞ্চম দিনে অজিদের সামনে 'দেওয়াল' হয়ে দাঁড়িয়ে ব্যাটিং করে গিয়েছেন। বিধ্বংসী বাউন্সার থেকে একের পর এক ঘাতক শর্ট বলে বারবার চোট পেয়েছেন! স্টার্ক থেকে হ্যাজেলউড, কামিন্সদের নিশানার সামনে কখনও হেলমেট, কখনও হাতে, কখনও বুকে ও পিঠে বলের আঘাত সহ্য করেই উইকেট বাঁচিয়ে খেলে গিয়েছেন ভারতীয় ক্রিকেটের 'চে' চেতেশ্বর পূজারা। তাঁর এই হার না মানা ব্যাটিংই মঙ্গলবার ব্রিসবেনে ভারতের চতু্র্থ টেস্ট জয় ও সিরিজ জয়ের ভিত গড়ে দেয়।

বলের আঘাতে শরীর জুড়ে কালশিটে, মেয়ের আদরে কষ্ট ভুলবেন পূজারা

এবার দেশে ফিরতেই ক্ষতের দাগের জন্য মেয়ের থেকে অভিনব মলম পেতে চলেছেন পূজারা। ভারতীয় মিডল অর্ডারের ব্যাটিং স্তম্ভ জানিয়েছেন, সিরিজ জয়ের পর মেয়ের সঙ্গে তাঁর কথা হয়েছে। সেখানে বাড়ি ফিরলে, বলের আঘাতে তাঁর শরীরে তৈরি ক্ষতস্থানে মেয়ে চুমু খেয়ে আদর করে দেবে বলে জানিয়েছে।

বলের আঘাতে শরীর জুড়ে কালশিটে, মেয়ের আদরে কষ্ট ভুলবেন পূজারা

পূজি জানিয়েছেন, ব্রিসবেন টেস্ট জয়ে পরিবারে এখন দারুণ খুশির হওয়া। আর মেয়ে আমার শরীরের ক্ষতস্থানগুলোতে চুম্বন দিয়ে আদর করে দেবে। এতেই আমার যন্ত্রণা কমে যাবে। সব মিলিয়ে ভারতীয় দলের ঐতিহাসিক জয়ে দেশ জুড়ে খুশির হাওয়া। সেই সঙ্গে এবার পূজারার ক্ষতের জন্যে মেয়ের অভিনব এই মলম ক্রিকেট ফ্যানেদের হৃদয় ছুঁঁয়ে গেল। প্রসঙ্গত অজিভূমে ইতিহাস গড়ে ভারতীয় দল আজ দেশে ফিরেছে। বিমানবন্দরে তাদের ফুল ও জয়ধ্বনি দিয়ে বরণ করে নেওয়া হয়। অজিভূম থেকে দেশে ফিরে ভারতীয় ক্রিকেটারদের অবশ্য কোয়ারেন্টাইনে যেতে দেখা গেল না।

থাইল্যান্ড ওপেনের কোয়ার্টারে ভারতের সমীর, শেষ আট স্বস্তিক-চিরাগ জুটিও

English summary
I Will Kiss Where He Is Hurt says Cheteshwar Pujara's Daughter Aditi to Heal Father's Pain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X