• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দর্শনীয় ইনিংসে ফর্মের শিখরে ধাওয়ান, কী ভাবে কাটল খারাপ সময় - জেনে নিন গব্বর-বাণী

তাঁর ব্যাট চললে কি হতে পারে তা মোহালিতে আরও একবার দেখিয়ে দিয়েছেন শিখর ধাওয়ান। এশিয়া কাপে গনগনে ফর্মে থাকার পর থেকে দীর্ঘদিন শান্তই ছিলেন গব্বর। বিশ্বকাপের আগে তাঁকে নিয়ে চিন্তায় পড়েছিল ভারত। কিন্তু তাঁর নিজের কোনও চিন্তাই ছিল না বলেই জানিয়েছেন শিখর। জানিয়েছেন, তিনি সবসময়ই ইতিবাচক থাকেন, তাই খারাপ ফর্ম কোনও প্রভাব ফেলে না।

কী ভাবে কাটল খারাপ সময় - জেনে নিন গব্বর-বাণী

ক্রিকেট বিশেষজ্ঞ থেকে ভারতীয় ক্রিকেট সমর্থকরা - গত কয়েকমাসে সব স্তর থেকেই শিখরের প্রবল সমালোচনা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে হয়েছে বিদ্রুপ। কিন্তু কোনও কিছুই তার উপর প্রভাব ফেলতে পারেনি বলেই জানিয়েছেন শিখর ধাওয়ান। কারণ তিনি খবরের কাজ পড়েন না। যে তথ্য মাথায় নিতে চান না, তা নেন না। কাজেই লোকে তাঁর সম্পর্কে কী বলছে, তা তিনি জানতেই পারেন না।

গব্বর জানিয়েছেন, কেরিয়ারে যখনই খারাপ সময় এসেছে, তিনি নেতিবাচক চিন্তা ভাবনাগুলিকে ছেঁটে ফেলে বাস্তবের দিকে তাকিয়েছেন। যখনই দেখেন, তাঁর দক্ষতায় শান দেওয়া বা ফিটনেস নিয়ে খাটাখাটনিতে কোনও ত্রুটি নেই, তখনই তিনি নিশ্চিন্ত হয়ে যান। আর এইভাবেই এইবারেও খারাপ সময় কাটিয়ে উঠলেন তিনি।

রবিবার শুরুতে একটু সাবধানে খেললেও পরের দিকে ক্রমে গিয়ার উপরে তুলতে থাকেন শিখর ধাওয়ান। শেষ পর্যন্ত ১১৫ বলে ৩টি ছয় ও ১৮টি চার মেরে ১৪৩ রান করে যান। তবে তাঁর দল শেষ পর্যন্ত জিততে পারেনি।

English summary
After coming back in form with a spectacular innings Shikhar Dhawan said bad form does not worry him and he always tries to stay in the positives.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X