• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কীভাবে আইপিএল ২০২০-র কাউন্টডাউন শুরু করে দিল আরসিবি

  • |

করোনা কাঁটা সরিয়ে আইপিএল শুরুর জয়গান। ১৯ সেপ্টেম্বর থেকে আমিরশাহীতে বসছে আইপিএল ২০২০ আসর। ফ্যানেদের মতো ক্রিকেটারদেরও এবছর আইপিএলের জন্য দীর্ঘ অপেক্ষা করতে হয়েছে। সেই অপেক্ষারই আর শেষ কয়েকদিনের কাউন্টডাউন শুরু করে দিল আরসিবি।

আরসিবির টুইট

আরসিবির টুইট

রবিবার ফ্যানেদের উদ্দেশে রয়্যাল চ্যালেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে একটি টুইট করা হয়। যে টুইটে ফ্যানেদের জন্য কাউনডাউন শুরু করে দিল ফ্র্যাঞ্চাইজি। আরসিবি অধিনায়ক বিরাট কোহলির উচ্ছ্বাস প্রকাশের ছবি পোস্ট করে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে লেখা হয়েছে, 'কাউন্টডাউন শুরু, অপেক্ষার ৪১ দিন। তারপরই শুরু আইপিএল'

বিরাটের পোস্ট

বিরাটের পোস্ট

একই দিনে বিরাট আবার আইপিএলে আরসিবি জার্সিতে মাঠে নামতে কতটা মরিয়া ব্যক্তিগত অ্যাকাউন্টে ভিডিও পোস্ট করে ফ্যানেদের জানিয়েছেন। ভিডিওতে আরসিবিতে কাটানো ১২ বছরে ১২টি মুহূর্ত বেছে কোলাজ পোস্ট করেছেন অধিনায়ক। ক্লাবের প্রতি তাঁর এবং দলের দায়বদ্ধতাকে উল্লেখ করে মাঠে নামতে মুখিয়ে জানিয়েছেন বিরাট।

ফিটনেসে দারুণ জোর দিচ্ছেন কোহলি

ফিটনেসে দারুণ জোর দিচ্ছেন কোহলি

ফিট তাই হিট! মাঠে ফিরতে মরিয়া বললেই তো আর হল না! করোনার কারণে দীর্ঘদিন ক্রিকেট থেকে বাইরে, তাই আইপিএলের দিন ঘোষণা হতে নিজেকে ফিট রাখতে জিমে বারতি পরিশ্রম শুরু করে দিয়েছেন বিরাট। সতীর্থকে মোটিভেট করতে ওয়েট লিফ্টিংয়ের মুহূর্ত শুট করে ভিডিও পোস্ট করেছেন কোহলি। যা দেখে বিরাট একজন ক্রিকেটার নাকি পেশাদার ভারোত্তলক বুঝে ওঠা মুশকিল!

আরসিবির লক্ষ্য

আরসিবির লক্ষ্য

শেষ দুই মরসুমে আইপিএলের পয়েন্টে টেবিলে শেষের দিকে থেকে অভিযান শেষ করেছে আরসিবি। এবছর অবশ্য নতুন একঝাঁক ক্রিকেটার নিয়ে বেঙ্গালুরুর ফ্র্যাঞ্চাইজি দারুণ দল গড়েছে। ফলে বিরাটের দলকে নিয়ে আসন্ন মরসুম প্রত্যাশা তুঙ্গে। বিরাট কোহলির দল এবার ভালো পারফর্ম্যান্স দিয়ে ফ্যানেদের হতাশ মুখে হাসি ফিরিয়ে দিতে পারে কিনা,সেটাই এখন দেখার।

আইপিএল ২০২০ : বিরাট ও সিংহের মধ্যে পার্থক্য কী? জানতে চাইল আরসিবি

English summary
How Virat Kohli led RCB starts the countdown for IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X