• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফ্লিন্টফের কোন কথায় তেঁতে গিয়ে ৬ বলে ছটি ছক্কা মারেন যুবরাজ, জানালেন তিনি নিজে

Google Oneindia Bengali News

২০০৭ সালের ১৯ সেপ্টেম্বর ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত। ওই ম্যাচে ব্রিটিশ ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রডের এক ওভারে ৬টি ছক্কা হাঁকিয়েছিলেন যুবরাজ সিং। ঠিক তার আগে ইংল্যান্ডের প্রাক্তন অল রাউন্ডার অ্যান্ড্রু ফ্লিন্টফের কোন কথায় তেঁতে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছিলেন যুবি, তা তিনি নিজেই জানালেন।

ভারত বনাম ইংল্যান্ড

ভারত বনাম ইংল্যান্ড

প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে আগে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১৮ রান তুলেছিল ভারত। ১২ বলে দুর্দান্ত অর্ধশতরান করেছিলেন যুবরাজ সিং। জবাবে ২০০ রানে থমকে গিয়েছিল ইংল্যান্ডের ইনিংস।

যুবরাজের ছয় ছক্কা

যুবরাজের ছয় ছক্কা

সেদিন ভারতীয় ইনিংসের ১৮তম ওভারে বল করেছিলেন অ্যান্ড্রু ফ্লিন্টফ। ওই ওভার শেষে ভারতীয় ব্যাটসম্যান যুবরাজ সিং-র সঙ্গে উত্তপ্ত বাক্যালাপে জড়িয়ে পড়েছিলেন ফ্লিন্টফ। সেই রাগেই তিনি ১৯তম ওভারে স্টুয়ার্ট ব্রডকে পরপর ছটি ছক্কা হাঁকিয়েছিলেন বলে জানালেন যুবরাজ সিং।

কী বলেছিলেন ফ্লিন্টফ

কী বলেছিলেন ফ্লিন্টফ

অ্যান্ড্রু ফ্লিন্টফের ওভারে দুটি চার মেরেছিলেন যুবরাজ সিং। তাতেই চটে গিয়েছিলেন ওই ব্রিটিশ ফাস্ট বোলার। মাঠেই নাকি তিনি যুবরাজকে গলা কেটে দেওয়ার হুমকি দিয়েছিলেন। এ কথা জানিয়েছেন যুবি নিজে।

যুবরাজের উত্তর

যুবরাজের উত্তর

অ্যান্ড্রু ফ্লিন্টফের ওই দুর্ব্যবহারের উত্তরে যুবরাজ সিং ব্যাট উঁচিয়ে তাঁকে বলেছিলেন, 'আমার হাতের ব্যাটটা দেখতে পাচ্ছো। তুমি জানো এটা দিয়ে আমি তোমার কোথায় আঘাত করতে পারি।' ইতিমধ্যে ফিল্ড আম্পায়ার দুই খেলোয়াড়কে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু ওই উত্তপ্ত বাক্য বিনিময়ে তিনি তেঁতে গিয়েছিলেন এবং সব বল বাউন্ডারির বাইরে পাঠাবেন বলে ঠিক করেছিলেন, এ কথা জানিয়েছেন যুবরাজ।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
How Andrew Flintoff's words provoked Yuvraj Singh to hit six sixes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X