• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএলের এক ইনিংসের ডেথ ওভারে তাড়া করে জেতা সর্বাধিক রানের তালিকা

আইপিএল খেলতে এক এক করে সংযুক্ত আরব আমিরশাহী পৌছোচ্ছে দলগুলি। টুর্নামেন্ট শুরু হতে আর একমাসও বাকি নেই। অপেক্ষার প্রহর গুনতে ব্যস্ত ক্রিকেট প্রেমীরা। ইতিমধ্যে দেখে নেওয়া যাক আইপিএলের এক ইনিংসের ডেথ ওভারে তাড়া করে জেতা সর্বাধিক রানের তালিকা।

শীর্ষে কেকেআর

শীর্ষে কেকেআর

তালিকার শীর্ষ স্থানে অবস্থান করছে কলকাতা নাইট রাইডার্স। ২০১৯ সালের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে তাদেরই মাঠে কামাল করে দেখিয়েছিলেন দীনেশ কাার্তিকরা। আন্দ্রে রাসেলের ঝড়ো ব্যাটিংয়ের সৌজন্যে ম্যাচের শেষ চার ওভারে ৬৬ রান তাড়া করে জিতেছিল শাহরুখ খানের দল।

সিএসকে ও রাজস্থান রয়্যালস

সিএসকে ও রাজস্থান রয়্যালস

তালিকার দ্বিতীয় স্থানে যুগ্মভাবে অবস্থান করছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। প্রথম দল ২০১২ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠ চিপকে শেষ চার ওভারে ৬৫ রান তাড়া করে জিতেছিল। অন্যদিকে রাজস্থান রয়্যালস ২০১৪ সাালে আরসিবি-এর বিরুদ্ধে তাদের ঘরের মাঠে ডেথ ওভারে একই রান তাড়া করে জিতেছিল।

মুম্বই ইন্ডিয়ান্স

মুম্বই ইন্ডিয়ান্স

২০১৩ সালে ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নেমেছিল মুম্বই ইন্ডিয়ান্স। ওই ম্যাচের শেষ চার ওভারে ৬২ রান তাড়া করে জিতেছিলেন রোহিত শর্মারা। তালিকার তৃতীয় স্থানে রয়েছে মুকেশ আম্বানির দল।

তালিকায় ফের নীল জার্সি

তালিকায় ফের নীল জার্সি

তালিকার তৃতীয় স্থানেও জায়গা করে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। ২০১৭ সালে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে ডেথ ওভারে ৬০ রান তাড়া করে জিতেছিলেন রোহিত শর্মারা।

আইপিএল ২০২০ খেলতে আরবে পাড়ি টিম বিরাট ও টিম ধোনির

English summary
Highest targets chased in last 4 overs in the history of IPL news in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X