India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: ফাইনালে এই পাঁচ ক্রিকেটারের দিকে নজর রাখুন, যে কোনও মুহূর্তে ম্যাচের রং এঁরাই বদলে দিতে পরেন

Google Oneindia Bengali News

দীর্ঘ দুই মাসের বেশি সময় অতিক্রান্তের পর অবশেষে যেই দিনের জন্য অপেক্ষায় ছিল বিশ্বের ক্রিকেটপ্রেমীরা, সেই মাহেন্দ্রক্ষণ উপস্থিত, অপেক্ষা মাত্র আর কিছু ঘণ্টার তার পরই শুরু হয়ে যাবে আইপিএল ২০২২-এর ফাইনাল। এক নজরে দেখে নিন এই ম্যাচে কোন কোন ক্রিকেটারের দিকে নজর রাখতে হবে।

জস বাটলার:

জস বাটলার:

প্রথম ৭টি ম্যাচে ৪৯১ রান করেছেন জস বাটলার। রাজস্থানের বিধ্বংসী উইকেটরক্ষক- ব্যাটসম্যান এই মরসুমে ১৬ ম্যাচে করেছেন ৮২৪ রান। টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ ম্যাচে বাটলারের ব্যাটের দিকে নজর রাখতেই হবে। শেষ ম্যাচে তিনি তিন অঙ্কের রানে পৌঁছেছিলেন। বাটলারের ব্যাট যদি ঝলসে ওঠেন অনেক কঠিন হয়ে যাবে ম্যাচ বের করা গুজরাতের জন্য।

হার্দিক পান্ডিয়া:

হার্দিক পান্ডিয়া:

এই আইপিএল নবজন্ম দিয়েছে হার্দিক পান্ডিয়াকে। হার্দিকের অধিনায়কত্বের দক্ষতা যেমন প্রকাশ পেয়েছে, তেমনই চোট কাটিয়ে নিজেকে পুরনো ছন্দে মিলে ধরেছেন তিনি। আইপিএল-এর পারফরম্যান্সের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি-২০ সিরিজে তাঁর ডাক পড়েছে দলে। ১৪ ম্যাচে ৪৫৩ রান করেছে হার্দিক। তাঁর স্ট্রাইক রেট ১৩২.৮৪ এবং চারটি অর্ধ শতরান রয়েছে ঝুলিতে।

ডেভিড মিলার:

ডেভিড মিলার:

চলতি আইপিএল-এ চেনা ছন্দে ধরা দিয়েছেন দক্ষিণ আফ্রিকার এই তারকা ক্রিকেটার। কিলার মিলারের দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে কোয়ালিফায়ার ১-এ হারের মুখ দেখতে হয়েছিল রাজস্থানকে। এই ম্যাচেও যদি মিলারের ব্যাট কথা বলে, তা হলে বেশ বিপাকে পড়তে হবে রাজস্থান রয়্যালসকে।

যুজবেন্দ্র চাহাল:

যুজবেন্দ্র চাহাল:

বর্তমানে বেগুনি টুপির অধিকারী যজবেন্দ্র চাহাল নিজের বোলিং-এর মধ্যে দিয়ে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের ঘুম ছুটিয়ে দিচ্ছেন। ১৬ ম্যাচে এই আইপিএল-এ এখনও পর্যন্ত চাহালের সংগ্রহ ২৬টি উইকেট, ওয়ানিন্দু হাসারাঙ্গার সঙ্গে যৌথ ভাবে বেগুনি টুপির লড়াইয়ে রয়েছেন তিনি।। কোয়ালিফায়ারে গেম চেঞ্জার হয়ে উঠতে পারেন চাহাল।

রশিদ খান:

রশিদ খান:

তাঁর বোলিং-এর জন্য বিশ্ব জোরা পরিচিত রশিদ খানের। সাম্প্রতিক কালে তাঁর মতো স্পিনার দেখেনি ক্রিকেট বিশ্ব। অনিল কুম্বলে, মুথাইয়া মুরলীধরন কিংবা শেন ওয়ার্নের পর ওই মাপের বোলার রশিদই প্রথম। চাহাল ভাল করলেও কখনওই রশিদের মানের নন। বল হাতে তাঁর অনবদ্য পারফরম্যান্সের সঙ্গে এই মরসুমে তাঁর ব্যাটিং দক্ষতার সাক্ষী থেকেছে আইপিএল।

English summary
Have a look on this five cricketers who can play vital role in IPL 2022 Final.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X