• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের হয়ে সাদা জার্সিতে মাঠ কাঁপাতে প্রস্তুত হরমনপ্রীত, ছবি ঝড়ের গতিতে ভাইরাল

ভারতের মহিলা ক্রিকেট দলকে টি২০ বিশ্বকাপের ফাইনালে তোলা হরমনপ্রীত কৌর এবার সাদা জার্সিতে মাঠে নামার জন্য বিভোর হয়ে রয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে লাল বলের ক্রিকেট খেলার জন্য যে তিনি কতটা মুখিয়ে রয়েছেন, তা নিজের সোশ্যাল মিডিয়া পোস্টই জানান দিয়েছেন কৌর। তাঁর ছবি ঝড়ের মতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তাঁর ও ধোনির বন্ধন বোঝাতে মাত্র দুটি শব্দ খরচ কোহলির, মুগ্ধ ক্রিকেট বিশ্বতাঁর ও ধোনির বন্ধন বোঝাতে মাত্র দুটি শব্দ খরচ কোহলির, মুগ্ধ ক্রিকেট বিশ্ব

সাদা জার্সি গায়ে ছবি

সাদা জার্সি গায়ে ছবি

দীর্ঘদিন পর টেস্ট খেলতে নামছে ভারতের মহিলা ক্রিকেট দল। এই মুহুর্তের সাক্ষী হতে দেশের ক্রিকেট প্রেমীরা যতটা উৎসুক, তার চেয়েও বেশি উৎসাহিত ক্রিকেটাররা। তার প্রমাণ দিলেন হরমনপ্রীত কৌর নিজে। ভারতীয় মহিলা দলের টেস্ট জার্সি গায়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন পাঞ্জাব তনয়া। লিখেছেন যে এখন থেকেই এই জার্সির প্রতি তাঁর ভালোবাসা জন্মে গিয়েছে।

জার্সি নম্বর সাত

জার্সি নম্বর সাত

ভারতের পুরুষ ক্রিকেট দলের সাত নম্বর জার্সিতে গচ্ছিত কেবল কিংবদন্তি এমএস ধোনির জন্য। তেমনই দেশের মহিলা ক্রিকেট দলের সাত নম্বর জার্সিটি যে হরমনপ্রীত কৌরের গায়েই মানায়, তা মেনে নিয়েছেন ক্রিকেট প্রেমীরা। ধোনির মতোই লম্বা ছক্কা হাঁকাতে সিদ্ধহস্ত কৌর, ঠাণ্ডা মাথায় দুর্দান্তভাবে দেশের টি২০ দলকে নেতৃত্ব দিতে পারেন। সে কারণেই হরমনপ্রীত যখন তাঁর সাত নম্বর টেস্ট জার্সিটি নেটিজেনদের সামনে তুলে ধরেন, তখন তাতে ভালোবাসা ও ভরসা উপচে পড়ে।

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট

ভারত বনাম ইংল্যান্ড টেস্ট

আগামী ২ জুন মুম্বই থেকে ইংল্যান্ড উড়ে যাবে ভারতের মহিলা ক্রিকেট দল। ১৬ জুন হোম টিমের বিরুদ্ধে একটি মাত্র টেস্ট ম্যাচ খেলবেন হরমনপ্রীত কৌররা। এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে ও টি২০ সিরিজ খেলবে ওমেন ইন ব্লু। এই সিরিজের জন্য মুম্বইয়ের হোটেলের জিমে গা ঘামিয়ে প্রস্তুত হচ্ছেন মহিলা ক্রিকেটাররা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দিন রাতের টেস্ট

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দিন রাতের টেস্ট

আগামী সেপ্টেম্বরে অস্ট্রলিয়ার বিরুদ্ধে তাদেরই মাটিতে ঐতিহাসিক গোলাপি বলে দিন রাতের টেস্ট সহ ওয়ান ডে ও টি২০ ম্যাচ খেলবে ভারতের মহিলা ক্রিকেট দল। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে মোকাবিলা। চলবে ১১ অক্টোবর পর্যন্ত। আগামী ৩০ সেপ্টেম্বর গোলাপি বলে প্রথমবার টেস্ট খেলতে নেমে ইতিহাস রচনা করবে ভারতের মহিলা ক্রিকেট দল। পার্থের ওয়াকা স্টেডিয়ামে ঐতিহাসিক ম্যাচটি অনুষ্ঠিত হবে। যেটি ৩ অক্টোবর পর্যন্ত চলার কথা।

English summary
Harmanpreet Kaur post pictures by wearing her test jersey before England tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X