• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুত্র সন্তানের সঙ্গে নিজের প্রথম ছবি পোস্ট করে ভাইরাল পান্ডিয়া

নিজের সদ্যোজাত পুত্র সন্তানের সঙ্গে প্রথম ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন হার্দিক পান্ডিয়া। এই মুহূর্তকে ভগবানের উপহার বলে আখ্যা দিয়ে নেটিজেনদের আবেগতাড়িত করলেন ভারতীয় অল-রাউন্ডার। ছবিতে লাইক ও কমেন্টের ছড়াছড়ি।

পুত্র সন্তানের সঙ্গে নিজের প্রথম ছবি পোস্ট করে ভাইরাল পান্ডিয়া

করোনা ভাইরাসের আবহে গত ৩০ জুলাই পুত্র সন্তানের জন্ম দেন হার্দিক পান্ডিয়ার স্ত্রী তথা মডেল নাতাসা স্টানকোভিচ। সেদিনই সদ্যোজাতের হাত ধরে থাকার ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন ভারতীয় অল-রাউন্ডার। দুই দিন পর নেটিজেনদের পুত্রের মুখ দেখিয়ে ফের ভাইরাল হলেন হার্দিক।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">The blessing from God 🙏🏾❤️ <a href="https://t.co/xqcmbVIUIr">pic.twitter.com/xqcmbVIUIr</a></p>— hardik pandya (@hardikpandya7) <a href="https://twitter.com/hardikpandya7/status/1289435551007821824?ref_src=twsrc%5Etfw">August 1, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

লকডাউনের মধ্যেই বাবা হতে চলার খবর শুনিয়ে নেটিজেনদের মন ভালো করে দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। এরপর অন্তঃসত্ত্বা স্ত্রী নাতাসা স্টানকোভিচের সঙ্গে নানা মুহূর্তের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন ভারতীয় অল-রাউন্ডার। এরপর নিজের সন্তানের ছবি পোস্ট করে নেটিজেনদের ফের চমক দিয়েছেন হার্দিক। করোনা ভাইরাসের আবহে সন্তান-প্রাপ্তিকে ভগবানের আশীর্বাদ বলে বাখ্যা করেছেন পান্ডিয়া।

English summary
Hardik Pandya post his first picture with new born son
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X