• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের দ্রুততম ব্যাটসম্যান হিসেবে ওয়ান ডে-তে অনবদ্য নজির হার্দিকের

দ্রুততম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে ওয়ান ডে ক্রিকেটে অনন্য নজির গড়েছেন হার্দিক পান্ডিয়া। একই প্রেক্ষাপটে বিশ্ব তালিকাতেও ভাল জায়গায় রয়েছেন টিম ইন্ডিয়ার অল রাউন্ডার। দল না জিতলেও সিডনিতে হার্দিকের পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন ক্রিকেট প্রেমীরা। এ ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ভারতীয়দের মধ্যে দ্রুততম ১০০০

ভারতীয়দের মধ্যে দ্রুততম ১০০০

সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ওয়ান ডে ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন হার্দিক পান্ডিয়া। একই সঙ্গে ওয়ান ডে ফর্ম্যাটে এক হাজার রান পূর্ণ করেছেন ভারতীয় অল-রাউন্ডার। দেশের দ্রুততম ব্যাটসম্যান হিসেবে এই নজির গড়েছেন পান্ডিয়া। ৮৫৭ বল খেলে তিনি এই রান বানিয়েছেন।

তালিকার দ্বিতীয় স্থানে কে

তালিকার দ্বিতীয় স্থানে কে

ওয়ান ডে ক্রিকেটে দ্রুততম এক হাজার রান করা ভারতীয় ব্যাটসম্যানদের তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন কেদার যাদব। ৯৩৭ বল খেলে এক হাজার রান করেছেন কেদার। যদিও তিনি বর্তমানে ভারতীয় দলের বাইরে রয়েছেন।

বিশ্ব তালিকার কোথায় কে

বিশ্ব তালিকার কোথায় কে

ওয়ান ডে ক্রিকেটে দ্রুততম এক হাজার রান করা ব্যাটসম্যানদের বিশ্ব তালিকার পঞ্চম স্থানে অবস্থান করছেন হার্দিক পান্ডিয়া। তালিকার প্রথম স্থানে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল। ওয়ান ডে-তে ৭৬৭ বল খেলে তিনি এক হাজার করেছেন। দ্বিতীয় স্থানে থাকা নিউজিল্যান্ডের প্রাক্তন উইকেটরক্ষক লুক রঞ্চি ৫০ ওভারের ক্রিকেটে ৮০৭ বলে খেলে এক হাজার রান করেন। ওয়ান ডে-তে ৮৩৪ এবং ৮৫৪ বলে এক হাজার রান করে তালিকার তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছেন যথাক্রমে শাহিদ আফ্রিদি ও কোরি অ্যান্ডারসন।

হার্দিকের ওয়ান ডে কেরিয়ার

হার্দিকের ওয়ান ডে কেরিয়ার

ভারতীয় দলের জার্সিতে এখনও পর্যন্ত ৫৪টি ওয়ান ডে ম্যাচ খেলছেন হার্দিক পান্ডিয়া। ৩৯টি ইনিংসে ব্যাট হাতে নেমে ১০৪৭ রান করেছেন ভারতীয় অল-রাউন্ডার।

অস্ট্রেলিয়ার রানের পাহাড় টপকাতে পারল না ভারত, ব্যর্থ বিরাট, ৩০৮-তে থামলেন ধাওয়ানরা

English summary
Hardik Pandya is the fastest Indian batsman to score 1000 runs in ODI
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X