• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাসন উঠতেই ক্রিকেটে প্রত্যাবর্তন! হার্দিক যাচ্ছেন নিউজিল্যান্ড, রাহুল ত্রিবান্দ্রামে

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি)-ই বিসিসিআই-এর প্রশাসনিক কমিটি জানিয়েছিল নির্বাসন তুলে নেওয়া হচ্ছে হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুলের উপর থেকে। এরপরই ভারতীয় বোর্ডের তরফে হার্দিককে নিউজিল্যান্ডে সফররত ভারতীয় ওডিআই ও টি২০আই দলের সঙ্গে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আর রাহুল যাবেন ত্রিবান্দ্রামে ইংল্য়ান্ড লায়ন্সের বিরুদ্ধে শেষ ৩ একদিনের ম্যাচে ভারত 'এ' দলের হয়ে খেলতে।

নির্বাসন উঠতেই ক্রিকেটে প্রত্যাবর্তন

গত ১১ জানুয়ারি এই দুই ক্রিকেটারকে সিওএ অনির্দিষ্ট কালের জন্য নির্বাসিত করেছিল। বলা হয়েছিল তদন্ত প্রক্রিয়া শেষ না হওয়া অবধি তাঁরা নির্বাসিতই থাকবেন। এই শৃঙ্খলা ভঙ্গের বিষয়ে তদন্তের হাত থেকে কিন্তু পাণ্ডিয়া ও রাহুল রেহাই পাচ্ছেন না। তদন্তের জন্য উপযুক্ত ন্যায়পাল নিয়োগ সংক্রান্ত বিসিসিআই-এর আবেদনের শুনানি আগামী ৫ ফেব্রুয়ারি করা হবে বলে জানানো হয়েছে সুপ্রিম কোর্টের তরফে। তবে তার মধ্যে তাঁরা খেলা চালিয়ে যাবেন।

অস্ট্রেলিয়া সফরে ৩ একদিনের আন্তর্জাতিক ম্যাচের সিরিজ শুরু হওয়ার ঠিক একদিন আগে পাণ্ডিয়া ও রাহুলকে দেশে ফিরিয়ে নিয়ে আসা হয়েছিল। তাঁর বদলে দলে নেওয়া হয়েছিল অলরাউন্ডার বিজয় শঙ্করকে। এছাড়া নিউজিল্যান্ডে সীমিত ওভারের ক্রিকেটে রাহুলের বাদে দলের সঙ্গে যোগ দিয়েছেন তরুণ ব্যাটসম্যান শুভমান গিল-ও। পাণ্ডিয়া নিউজিল্যান্ড গেলেও বিজয় শঙ্কর ও শুভমান দলের সঙ্গেই থেকে যাবেন বলে জানা গিয়েছে।

English summary
Hardik Pandya has been asked to join the India ODI and T20I squads in New Zealand. KL Rahul will join India A squad in Trivandrum.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X