• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অজি সফরে টেস্ট সিরিজে কেন হার্দিক-জাদেজা প্রথম একাদশে সুযোগ পাবেন না জানালেন প্রাক্তন ক্রিকেটার

  • |

চলতি বছরের শেষে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে বিরাট কোহলির ভারত। করোনা পরবর্তী সময়ে এই ক্রিকেট সিরিজ ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। কোভিড পরবর্তী সময় ১১৭ দিন পর বাইশ গজে বল গড়িয়েছে। ইংল্যান্ডে এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের ম্যাচ চলছে। ক্রিকেট ফ্যানেদের নজর অবশ্য ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের দিকে।

হার্দিক ও জাদেজার সুযোগ পাওয়া কঠিন

হার্দিক ও জাদেজার সুযোগ পাওয়া কঠিন

এই রকম অবস্থায় ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া ভারতের অস্ট্রেলিয়া সফর নিয়ে আগাম ভবিষ্যদ্বাণী করলেন। টেস্ট সিরিজের জন্য ভারতের প্রথম একাদশে হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজার সুযোগ পাওয়া কঠিন মনে করছেন আকাশ।

আকাশ চোপড়া হার্দিককে নিয়ে যা বললেন

আকাশ চোপড়া হার্দিককে নিয়ে যা বললেন

হার্দিককে নিয়ে ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া বলেছেন, 'হার্দিকের টেস্ট দলে জায়গা পাওয়া কঠিন। পিঠে চোট পাওয়ার পর দীর্ঘদিন ক্রিকেট থেকে বাইরে ছিল। এরপর হার্দিক ক্রিকেটে ফেরার সুযোগ পায়নি। আইপিএল দিয়ে ক্রিকেটে ফিরবে হার্দিক। কিন্তু আইপিএল খেলার পরে ওকে টেস্টে নামানো সঠিক সিদ্ধান্ত হবে কিনা, সেটা বিবেচ্য। টেস্ট ক্রিকেট খেলার জন্য হার্দিক আদৌও কতটা তৈরি রয়েছে, সেটা ভারতীয় টিম ম্যানেজমেন্টকে দেখতে হবে।

জাজেদার সুযোগ পাওয়ার সম্ভাবনা কেন কম

জাজেদার সুযোগ পাওয়ার সম্ভাবনা কেন কম

আকাশ আরও জুড়েছেন , 'অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে অশ্বিন আর কুলদীপের কথা আগে ভাবা উচিত। কুলদীপ রিস্ট স্পিনার। শেষ বার অস্ট্রেলিয়ায় কুলদীপ ছয় উইকেট নিয়েছিল। সেক্ষেত্রে অভিজ্ঞ অশ্বিন ও কার্যকরী কুলদীপ হয়ত সুযোগ পাবে।জাজেদার সুযোগ পাওয়া কঠিন।'

ভারতের অস্ট্রেলিয়া সফর কবে থেকে শুরু হচ্ছে

ভারতের অস্ট্রেলিয়া সফর কবে থেকে শুরু হচ্ছে

১১ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ সিরিজে খেলবে ভারত। এরপর ৩ ডিসেম্বর থেকে চার ম্যাচের টেস্টে দুই দল মুখোমুখি হতে চলেছে। ১২ জানুয়ারি থেকে ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে সফরের শেষ তিন ম্যাচের ওডিআই সিরিজ রয়েছে।

করোনা ভাইরাসে বন্ধ ট্রেনিং, আর্থিক দুরাবস্থায় ভারতীয় অ্যাথলিটরা

English summary
Hardik-Jadeja might not be in team for Tests in Australia says Aakash Chopra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X