• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন হরভজন, সিএসকে-র টুইট

সুরেশ রায়নার পর চেন্নাই সুপার কিংসের বুক কাঁপিয়ে আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন স্পিনার হরভজন সিং। কেন এমন করলেন ভাজ্জি, তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে। সব ধোঁয়াশাতে ইতি টেনে নিজেই এ ব্যাপারে মুখ খুললেন দেশের প্রাক্তন স্পিনার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর পোস্ট। এই ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছে চেন্নাই সুপার কিংসও।

কী লিখেছেন হরভজন

কী লিখেছেন হরভজন

তিনি যে এবারের আইপিএল খেলবেন না, তা ক্রিকেট ফ্যানদের জানিয়েছেন হরভজন সিং। ব্যক্তিগত কারণে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে লিখেছেন টার্বুনেটর। জানিয়েছেন, তিনি বর্তমানে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আপাতত কিছুদিন তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে চান বলেও জানিয়েছেন হরভজন সিং।

দলকে পাশে পেয়েছেন ভাজ্জি

দলকে পাশে পেয়েছেন ভাজ্জি

এই কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়ানোর জন্য চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানিয়েছেন হরভজন সিং। আইপিএল ২০২০-এর জন্য মহেন্দ্র সিং ধোনি শিবিরকে শুভেচ্ছাও জানিয়েছেন ভাজ্জি। পাল্টা টুইট করে দেশের প্রাক্তন স্পিনারের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন সিএসকে-র সিইও কাশি বিশ্বনাথন।

ক্রিকেট মহলের ধারণা

ক্রিকেট মহলের ধারণা

দুবাইতে পৌঁছনোর আগে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে আইপিএলের জন্য প্রস্তুতি শিবির আয়োজন করেছিল চেন্নাই সুপার কিংস। সেখানে অনুপস্থিত ছিলেন হরভজন সিং। এরপর দলের সঙ্গে দুবাই যেতেও অস্বীকার করেন ভাজ্জি। তারই প্রেক্ষিতে ক্রিকেট মহলে খবর রটে গিয়েছিল, এবার বোধহয় আইপিএল খেলবেন না টার্বুনেটর। সেই আশঙ্কাই সত্যি হল। হরভজন সিং ব্যক্তিগত কারণের দোহাই দিলেও করোনা ভাইরাসে আতঙ্কিত হয়েই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করে ক্রিকেট মহলের একটা অংশ।

একই পথের পথিক রায়না

একই পথের পথিক রায়না

হরভজন সিংয়ের মতোই আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে সদ্য অবসর নেওয়া ব্যাটসম্যান তথা সিএসকে-র অন্যতম ভরসা সুরেশ রায়না। জানিয়েছেন, করোনা ভাইরাসের আবহে তিনি দুবাইতে ক্রিকেট খেলতে চাইছেন না। অতিমারী পরিস্থিতিতে আইপিএলের থেকে পরিবারকেই এগিয়ে রেখেছেন ২০১১ সালের বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য।

১৪ দিন পর আইপিএলের প্রস্তুতি শুরু ধোনিদের, সিএসকে শিবিরে পুনর্মিলন

English summary
Harbhajan Singh speaks about his decision on not to play IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X