India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘দেখে মনে হচ্ছে ওর দম বন্ধ হয়ে আসছে’, পাঞ্জাব কিংসের দল পরিচালনা নিয়ে বিস্ফোরক মন্তব্য ভাজ্জির

Google Oneindia Bengali News

প্রতিবারের মতো এই বারও আইপিএল দেখেছে একাধিক নতুন তারকার উথ্থান। মহসিন খান, উমরান মালিকের মতো তরুণ প্রতিভার বিকাশের সাক্ষী থেকে গোটা বিশ্ব। কিন্তু একই রকম ভাবে এই আইপিএল একাধিক যোগ্যতা সমপন্ন ক্রিকেটার ফ্লপ হয়েছেন। নিজেদের নামের প্রতি তাঁরা পারেননি সুবিচার করতে।

‘দেখে মনে হচ্ছে ওর দম বন্ধ হয়ে আসছে’, পাঞ্জাব কিংসের দল পরিচালনা নিয়ে বিস্ফোরক মন্তব্য ভাজ্জির

নতুন এই ফ্রাঞ্চাইজি লিগ হার্দিক পান্ডিয়াকে নতুন করে যেমন তুলে ধরেছে তেমনই তাঁর অধিনায়কত্বে নয়া চ্যাম্পিয়ন হিসেবে পেয়েছে গুজরাত টাইটানসকে। তবে, অনেক ভালর মধ্যে যেই দল এই মরসুমে একেবারেই ধারাবাহিকতা দেখাতে পারেনি এবং স্বভাবতোই শেষ চারে জায়গা করে নিতে পারেনি সেটি হল পাঞ্জাব কিংস। ময়াঙ্ক আগরওয়ালের নেতৃত্বে এই দলকে খাতায়-কলমে শক্তিশালী দেখালেও লিগে তারা শেষ করে ষষ্ঠ স্থানে। ১৪ ম্যাচে মধ্যে মাত্র ৭টি ম্যাচে জেতে তারা। কে এল রাহুলের থেকে অধিনায়কত্বের ব্যাটন নেওয়া পাঞ্জাবের নয়া দল নেতা ময়াঙ্ক আগরওয়ালকেও অফ কালার দেখিয়েছে এই ম্যাচে।

৩১ বছর বয়সী ময়াঙ্কে এই মরসুম একেবারেই ভাল যায়নি। ১৩ ম্যাচে ১৬.৩৩ গড়ে মাত্র ১৯৬ রান করেন তিনি। গোটা মরসুমে তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র একটি শতরান।

স্পোর্টসকিডা ক্রিকেটের সঙ্গে আলোচনায় এই আইপিএল-এর সব থেকে হতাশজনক পারফরম্যান্সের বিষয়ে জিজ্ঞাসা করা হলে হরভজন সিং বলেছেন, "আমরা যদি ময়াঙ্কের বিষয়টাই দেখি, আমি বুঝতি পারছি না ওর কি হয়েছে? ও দারুণ একজন ক্রিকেটার। অধিনায়কত্ব পেয়ে আমার মনে হয় ও মানসিকভাবে চাপে পড়ে গিয়েছে। ওপেনিং থেকে চার নম্বরে নেমে গিয়েছে ও। বাইরে থেকে দল চালানো হচ্ছে। দেখে মনে হচ্ছে ওর দম বন্ধ হয়ে আসছে। ওকে স্বাধীনতা দেওয়া হোক।"

গুজরাত টাইটান্সের সাফল্যের রহস্য ফাঁস মহম্মদ শামির, স্পষ্ট করলেন আগামী লক্ষ্যের কথাওগুজরাত টাইটান্সের সাফল্যের রহস্য ফাঁস মহম্মদ শামির, স্পষ্ট করলেন আগামী লক্ষ্যের কথাও

এর আগে পিয়ূষ চাওলাও জানিয়েছেন, অধিনায়কত্বের দায়িত্ব প্রভাব ফেলেছে ময়াঙ্কের ব্যাটিং-এর উপর। তিনি বলেছিলেন, "অধিনায়কত্ব সকলের জন্য নয়।" ২০২২ আইপিএল শুরুর আগে কে এল রাহুলেক পরিবর্তে পাঞ্জাবের দায়িত্ব যায় আগরওয়ালের কাছে। কে এল'কে ছেড়ে দেয় পাঞ্জাব। লখনউ সুপার জায়ান্টস ড্রাফ্টিং-এ তাঁকে তুলে নিয়ে অধিনায়ক বানিয়ে দেয় এবং কে এল-এর নেতৃত্বে প্রথম বছরই প্লে-অফের যোগ্যতা অর্জন করে সঞ্জীব গোয়েঙ্কার দল। ২০২১ আইপিএল-এ ময়াঙ্ক আগরওয়াল ৪০.০৯ গড়ে ৪৪১ রান করেন ময়ঙ্ক।

English summary
Harbhajan Singh picks Mayank Agarwal’s off form is the most shocking moment of the IPL 2022. He also mentioned the team was being from outside.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X