• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনি নন, আইপিএল জিতে বিরল রেকর্ড দুই চেন্নাই ক্রিকেটারের

মহেন্দ্র সিং ধোনি অধিনায়কত্ব করে তিনবার আইপিএল জয়ের স্বাদ পেলেন। তাঁর মতো সুরেশ রায়না, ডোয়েন ব্র্যাভোরাও তিনবার করে আইপিএল জিতেছেন। তবে দলে এমন দুজন ক্রিকেটার রয়েছেন যাঁরা ধোনিকেও ছাপিয়ে গিয়েছেন।

ধোনি নন, আইপিএল জিতে বিরল রেকর্ড দুই চেন্নাই ক্রিকেটারের

হরভজন সিং ও অম্বাতি রায়াডু এই নিয়ে মোট চারবার আইপিএল ট্রফি জয়ী দলের সদস্য হলেন। এর আগে রায়াডু ও হরভজন মুম্বইয়ের হয়ে ২০১৩, ২০১৫ ও ২০১৭ সালে আইপিএল জিতেছেন।

হরভজন সিং একটানা দশ মরশুম মুম্বইয়ের হয়ে খেলার পরে এবছর চেন্নাইয়ের হয়ে খেলার সুযোগ পান। ফাইনাল ম্যাচে সুযোগ না পেলেও দলের সদস্য হিসাবে অনন্য রেকর্ড গড়লেন।

রায়াডু এবছর চেন্নাইয়ের সবচেয়ে ধারাবাহিক ব্যাটসম্যান ছিলেন। ১৫ ম্যাচে ৫৮৬ রান করেছেন তিনি। রয়েছে একটি শতরানের ইনিংসও। মিডল অর্ডারে চেন্নাইকে বড় ভরসা জুগিয়েছেন তিনি।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en-gb"><p lang="en" dir="ltr">May the fourth be with them! <a href="https://twitter.com/hashtag/SuperChampions?src=hash&ref_src=twsrc%5Etfw">#SuperChampions</a> <a href="https://twitter.com/hashtag/WhistlePodu?src=hash&ref_src=twsrc%5Etfw">#WhistlePodu</a> <a href="https://t.co/rWA0aKNpmO">pic.twitter.com/rWA0aKNpmO</a></p>— Chennai Super Kings (@ChennaiIPL) <a href="https://twitter.com/ChennaiIPL/status/1000844211262902274?ref_src=twsrc%5Etfw">27 May 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

হরভজন ও রায়াডু এবার ট্রফি জিতে রোহিত শর্মাকে ছুঁলেন। রোহিত একবার ডেকান চার্জার্সের হয়ে ২০০৯ সালে ও তারপরে তিনবার মুম্বইয়ের হয়ে আইপিএল জিতেছেন। ধোনি না পারলেও তাঁর দলের দুই সতীর্থ রোহিতকে ছুঁয়ে নতুন রেকর্ড গড়লেন।

English summary
Harbhajan Singh and Ambati Rayudu touches Rohit Sharma's record of winning 4 IPL title
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X