• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হার্দিক পান্ডিয়ার ভারতের জন্য কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে, চিন্তার কথা শুনিয়ে রাখলেন আয়ারল্যান্ডের কোচ

Google Oneindia Bengali News

শক্তির দিক থেকে ভারতের থেকে পিছিয়ে থাকলেও হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন ভারতীয় দলের জন্য বাইশ গজে যে বেশ কঠিন প্রশ্নপত্র অপেক্ষা করছে তা জানিয়ে দিলেন আয়ারল্যান্ডের কোচ হেনরিচ মালান।

হার্দিক পান্ডিয়ার ভারতের জন্য কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে, চিন্তার কথা শুনিয়ে রাখলেন আয়ারল্যান্ডের কোচ

ভারতের বিরুদ্ধে কেমন উইকেট প্রস্তুত করছে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড। এই প্রশ্নের জবাবে ইন্ডিয়ান এক্সপ্রেস'কে দেওয়া সাক্ষাৎকারে হেনরিচ মালান বলেছেন, "আমার মনে হয় উইকেটে ঘাস থাকবে, স্লো এবং অত্যন্ত নমনীয় উইকেট হতে চলেছে। আগেকার দিনে উপমহাদেশীয় দলগুলোর জন্য কখনওই স্পিনিং ট্র্যাক আমরা চাইতাম না। কিন্তু এখন আপনি যদি পুরো সবুজ উইকেট তৈরি করেন এবং ১৪০ কিমি/ঘণ্টা বেগে বোলিং করার ক্ষমতা রাখা ভারতীয় বোলার চলে এলে বিষয়টা অন্য রকম হয়ে যায় । এটা আর সেই রকম বিষয় নেই।"

আয়ারল্যান্ডের কোচ হিসেবে এটাই মালনের প্রথম অ্যাসাইনমেন্ট। টি-২০ বিশ্বকাপের আগে আইরিশ দল ভারত ছাড়াও খেলবে দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে।

দক্ষিণ আফ্রিকায় নিজের ক্রিকেটীয় কেরিয়ারে পথ চলা শুরু করেন মালান। নর্থান্স ক্রিকেট টিমের হয়ে ২০০৫ থেকে ২০০৯-এর মধ্যে দশটি প্রথম শ্রেণির ম্যাচ এবং নয়টি লিস্ট এ ম্যাচে প্রতিনিধিত্ব করেন তিনি।

এর পর মালান চলে আসেন নিউজিল্যান্ডে এবং খেলাকে বিদায় জানিয়ে কোচিং-এ হাত পাকানো শুরু করেন। সেন্ট্রাল স্টেজেস এবং অকল্যান্ড এসেস-এর কোচ হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। নিউজিল্যান্ড এ এবং সিনিয়র দলের হয়ে একাধিক প্রজোক্টে ছিলেন তিনি। গত বছর নিউজিল্যান্ডের টেস্ট বিশ্ব চ্যাম্পিয়নশিপ জয়ের সময়েও কিউয়ি শিবিরে উপস্থিত ছিলেন মালান। এই সিরিজের ভারতের বিরুদ্ধে পূর্ণ শক্তির দল নিয়েই মাঠে নামছে আয়ারল্যান্ড।

English summary
Green, soft, and very slow wicket waiting for India in Ireland tour. The work is going to be tougher for India. Ireland coach Heinrich Malan indicates that.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X