• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসে আক্রান্ত কিংবদন্তি বোল্ট সেল্ফ আইসোলেশনে! বিস্তারিত জেনে নিন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কিংবদন্তি স্প্রিন্টার উসেইন বোল্ট। জ্যামাইকায় ৩৪তম জন্মদিন পালন করতে গিয়ে তাঁর শরীরে মারণ ভাইরাসের সংক্রমণ ঘটেছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। বিশ্বের সর্বকালের সেরা দৌড়বিদকে সেল্ফ আইসোলেশনে পাঠানো হয়েছে বলেও খবর।

করোনা ভাইরাসে আক্রান্ত কিংবদন্তি বোল্ট সেল্ফ আইসোলেশনে! বিস্তারিত জেনে নিন

এক রিপোর্টে দাবি করা হয়েছে, দুদিন আগেই উসেইন বোল্টের কোভিড-১৯ টেস্ট হয়। রবিবার সেই টেস্টের ফল সামনে আসে। তাতে কিংবদন্তি দৌড়বিদকে করোনা ভাইরাস পজেটিভ বলে দেখানো হয়েছে বলে খবর। উল্লেখ্য সদ্য বাবা হওয়া বোল্ট পুত্র সন্তানের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। সেই তিনিই করোনা ভাইরাসের আবহে ধুমধাম করে জন্মদিন পালন করে বিতর্কেও জড়িয়েছেন।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Usain Bolt's bday party. No social distance, NO masks! 😳😠 <a href="https://t.co/ogqUvk1i9r">pic.twitter.com/ogqUvk1i9r</a></p>— Verna Reid (@verna_reid) <a href="https://twitter.com/verna_reid/status/1297505337617121281?ref_src=twsrc%5Etfw">August 23, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া এক ভিডিও-তে সামাজিক দূরত্ব ও সুরক্ষা বিধির তোয়াক্কা না করে বিপুল জন সমাগমের মধ্যেই জন্মদিন পালন করতে দেখা গিয়েছে উসেইন বোল্টকে। সেই পার্টিতে ইংল্যান্ডের ফুটবল তারকা রাহিম স্টারলিং-কেও যোগ দিতে দেখা গিয়েছে। অতিমারী পরিস্থিতিতে বিশ্বের অন্যতম ক্রীড়া আইকনের এহেন আচরণ সমালোচিত হয় সোশ্যাল মিডিয়ায়। করোনা আক্রান্ত হওয়ার জন্য বোল্টের অবিবেচনাকেই দায়ী করছেন নেটিজেরা। ইতিমধ্যে বোল্টের সংস্পর্শে যারা এসেছেন, তাঁদের কোভিড-১৯ টেস্ট করা হচ্ছে বলেও খবর।

English summary
Greatest sprinter Usain Bolt has tested positive for coronavirus in Jamaica
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X