• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাটের অনুপস্থিতি টিম ইন্ডিয়ার পারফরম্যান্সে প্রভাব ফেলবে বলেই মনে করেন সচিন

আর কয়েক দিনের মধ্যেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদেরই মাঠে খেলতে নামছে ভারতীয় ক্রিকেট দল। প্রথমে দুই দলের মধ্যে তিন ম্যাচের ওয়ান ডে ও টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। শেষে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজ হবে। যে সিরিজে একটি ম্যাচ খেলেই দেশে ফিরে আসবেন বিরাট কোহলি। অধিনায়কের অনুপস্থিতি টিম ইন্ডিয়ার পারফরম্যান্স কতটা প্রভাব ফেলবে, তা জানিয়ে দিলেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর।

কী বললেন সচিন

কী বললেন সচিন

সচিন তেন্ডুলকর মনে করেন, অস্ট্রেলিয়াকে তাদেরই মাটিতে টেস্টে হারাতে গুরুতবপূর্ণ ভূমিকা নিতে পারেন বিরাট কোহলি। অধিনায়কের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার গেম প্ল্যান কিছুটা হলেও নড়বড়ে হয়ে যাবে বলে বিশ্বাসও করেন মাস্টার ব্লাস্টার্স। কোহলির অনুপস্থিতিতে চেতেশ্বর পূজারাকে বাড়তি দায়িত্ব নিতে হবে বলে জানিয়েছেন সচিন।

ওপেন করুক রোহিত

ওপেন করুক রোহিত

ফিট থাকলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদেরই মাটিতে টেস্টে রোহিত শর্মাকে দিয়ে ইনিংস শুরু করানো উচিত বলে মনে করেন সচিন তেন্ডুলকর। যদিও পুরোপুরি চোট সারিয়ে উঠতে না পরায় অজিভূমে প্রথম দুটি টেস্টে খেলছেন না হিটম্যান।

কবে থেকে নেই বিরাট

কবে থেকে নেই বিরাট

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদেরই মাটিতে প্রথম টেস্ট ম্যাচ খেলে ভারতে ফিরে যাবেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। স্ত্রী অনুষ্কা শর্মার প্রসবের সময় পাশে থাকতে চান ভিকে। অধিনায়কের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার পারফরম্যান্সে যে প্রভাব ফেলবে, তা মেনে নিয়েছেন অ্যালান বর্ডার। মজা করে বলেছেন, তিনি এবং অস্ট্রেলিয়ার অন্যান্য ক্রিকেট প্রেমীরা চেয়েছিলেন, বিরাট কোহলি সন্তান সেই দেশেই জন্মাক।

ভারতের অস্ট্রেলিয়া সফর

ভারতের অস্ট্রেলিয়া সফর

২৭ নভেম্বর ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৯ নভেম্বর ও ২ ডিসেম্বর দুই দলের মধ্যে আরও দুটি ওয়ান ম্যাচ খেলা হবে। ৪ ডিসেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদেরই মাটিতে প্রথম টি-টোয়েন্টি খেলবে ভারত। ৬ এবং ৮ ডিসেম্বর দুই দলের মধ্যে শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে। ২৭ ডিসেম্বর দুই দলের মধ্যে প্রথম টেস্ট অনুষ্ঠিত হওয়ার কথা। অ্যাডিলেড ওভালে দিন-রাতের এই টেস্ট ঘিরে উন্মাদনা তুঙ্গে। ২৬ ডিসেম্বর মেলবোর্নে শুরু হবে দ্বিতীয় টেস্ট। তৃতীয় এবং চতুর্থ টেস্ট যথাক্রমে সিডনি ক্রিকেট গ্রাউন্ড ও গাব্বায় অনুষ্ঠিত হবে।

অস্ট্রলিয়ার বিরুদ্ধে টেস্ট থেকে বাদ পড়েও আশা ধরে রাখলেন রোহিত-ইশান্ত!

করোনা আবহে বড়দিন, বর্ষবরণ কিভাবে? ভিড় নিয়ন্ত্রণে পরিকল্পনা কলকাতা পুলিশের

English summary
Great Sachin Tendulkar speaks about Virat Kohli's absence in test series against Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X