• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গ্লেন ম্যাকগ্রার কখন মনে হয়েছিল ইশান্ত শর্মার কেরিয়ার শেষ, অজি লেজেন্ড বললেন নিজেই

  • |

ওয়েলিংটন টেস্টে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত হারলেও সেই ম্যাচের প্রথম ইনিংসে দুর্দান্ত বোলিং করেন ভারতের ইশান্ত শর্মা। চোট সারিয়ে ক্রিকেটে ফেরা ভারতীয় ফাস্ট বোলারের এই পারফরম্যান্সে মুগ্ধ ক্রিকেট বিশ্ব। মুগ্ধ হয়েছেন অস্ট্রেলিয় লেজেন্ড গ্লেন ম্যাকগ্রাও। বলেছেন, ইশান্ত যে এভাবে ফিরে আসবেন, তা তিনি ভাবতেই পারেননি।

ইশান্তের চোট

ইশান্তের চোট

গত জানুয়ারিতে দিল্লির হয়ে রঞ্জি ট্রফির ম্যাচ খেলতে গিয়ে গুরুতর চোট পান ইশান্ত শর্মা। নিউজিল্যান্ড সফরকে পাখির চোখ করে তখনই ঘরোয়া ক্রিকেট থেকে সরে যান ৩১ বছরের ফাস্ট বোলার। চোট সারিয়ে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডমিতে ফিটনেস ট্রেনিং নেন ইশান্ত। ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাদেরই বিরুদ্ধে টেস্ট শুরুর আগে ভারতীয় দলে যোগ দেন দিল্লির ফাস্ট বোলার।

ফিরে এসেই সাফল্য

ফিরে এসেই সাফল্য

অভিজ্ঞ ইশান্ত শর্মা দলের সঙ্গে যোগ দিতেই ওয়েলিংটন টেস্টে তাঁকে প্রথম একাদশে রাখতে কোনও ভুল করেননি টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। অধিনায়কের ভরসার দামও দেন ৩১ বছরের ফাস্ট বোলার। শরীরে ব্যাথা নিয়েও ম্যাচের প্রথম ইনিংসে নিউজিল্য়ান্ডের পাঁচ জন ব্যাটসম্যানকে আউট করেন ইশান্ত। তাঁর এই সফল কামব্যাক এখন টক অফ দ্য ওয়ার্ল্ড।

তার আগের বিরতি

তার আগের বিরতি

গত দুই বছর ধরে ভারতীয় দলের হয়ে টেস্টে ধারাবাহিকভাবে ভালো বোলিং করছেন ইশান্ত শর্মা। ঠিক তার আগে ধাক্কা খেয়েছিল ইশান্ত শর্মার ক্রিকেটা কেরিয়ার। খারাপ পারফরম্যান্সের জন্য জাতীয় দল থেকে বাদও পড়তে হয়েছিল দিল্লির ফাস্ট বোলারকে। ঠিক সেই সময় ইশান্তের আন্তর্জাতিক কেরিয়ার শেষ হয়ে গিয়েছিল বলে মনে হয়েছিল অস্ট্রেলিয় লেজেন্ড গ্লেন ম্যাকগ্রার। কিন্তু নিজের সব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ফিরে আসা শুধু নয়, যেভাবে প্রতি ম্যাচে বোলিং করছেন ইশু, তাতে তিনি মুগ্ধ বলে জানিয়েছেন গ্লেন।

ভারতের বোলিং আক্রমণ

ভারতের বোলিং আক্রমণ

ভারতের টেস্ট বোলিং আক্রমণের ভূয়শী প্রশংসা করেছেন গ্লেন ম্যাকগ্রা। তাঁর কথায়, মহম্মদ শামি এবং জসপ্রীত বুমরাহ দুর্দান্ত বোলিং করছেন। তাঁদের সঙ্গে ইশান্ত শর্মা যোগ হওয়ায় টিম ইন্ডিয়ার বোলিং আক্রমণ আরও শক্তিশালী হয়েছে বলে মনে করেন অজি লেজেন্ড।

English summary
Glenn McGrath praises Ishant Sharma and Indian bowling attack
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X