• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বকাপের পরই কি ধোনির অবসর? মাহিকে নিয়ে কী বললেন ম্যাকগ্রা

  • |

ক্রিকেট মহলে জল্পনা রয়েছে, ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপ খেলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিতে পারেন ধোনি।ব্যাট ও দস্তানা হাতে তিনি যে ফর্মে রয়েছেন, তাতে অবশ্য এখনই তাঁকে প্রাক্তনদের আসনে বসাতে চায় না ক্রিকেটবিশ্ব। ধোনির শহরে এসে মাহিকে নিয়ে অজি কিংবদন্তি গ্লেন ম্যাকগ্রাও এমনটাই বলছেন।

বিশ্বকাপের মাঝে ধোনির অবসর নিয়ে কী বললেন ম্যাকগ্রা

ধোনির শহর রাঁচির এক ক্রিকেট অ্যাকাডেমিতে তরুণ পেস বোলারদের গ্রুম করছেন ম্যাকগ্রা। সেখানেই মাহির অবসর নিয়ে তিনবারের বিশ্বকাপজয়ী বোলার বলেন,'ধোনির অবসর নিয়ে প্রচুর আলোচনা হলেও, যতদিন ক্রিকেটকে উপভোগ করবেন, ততদিন মাহির খেলা চালিয়ে যাওয়া উচিত।'

প্রসঙ্গত দেশের জার্সিতে ৩৪৪টি ওয়ান ডে ম্যাচ খেলেছেন ধোনি। ওডিআইতে মাহির নামের পাশে রয়েছে ১০হাজারের বেশি রান। ৩৭ বছর বয়সী ধোনি এখনও ক্রিকেটবিশ্বে প্রথম সারির উইকেটকিপার। দস্তানা হাতে এখনও ধোনির কিপিং ক্ষিপ্রতা সত্যিই ঈর্ষণীয়। ২০১৪ সালে অস্ট্রেলিয়া সফরে টেস্ট ক্রিকেটকে গুডবাই জানিয়েছিলেন। এরপর ২০১৭ সালে সীমিত ওভারের ক্রিকেটে অধিনায়কের ভূমিকা থেকে নিজেকে সরিয়ে নেন। ইংল্য়ান্ডের মাটিতে এবার কেরিয়ারের শেষ বিশ্বকাপ খেলছেন। এরপরই তবে অবসর?

মাহিকে নিয়ে কোনও কিছুই অবশ্য আন্দাজ করা মুশকিল। টেস্ট থেকে অবসর কিংবা ওয়ান ডে ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরে যাওয়া, সবাইকে চমকে দিয়ে নিঃশব্দেই এমন সব সিদ্ধান্ত নিয়েছিলেন মাহি। সেক্ষেত্রে বিশ্বকাপ শেষ হলেই কি, এমন কিছু ঘটতে চলেছে। ম্য়াকগ্রা অবশ্য বলছেন, ক্রিকেটকে এখনও অনেক কিছু দেওয়া বাকি রয়েছে ধোনির।

English summary
Glenn McGrath makes statement on MS Dhoni’s retirement
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X