• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাটের পিতৃত্বকালীন ছুটি নিয়ে অবশেষে মুখ খুলে নিজের উদাহরণ দিয়ে কী বললেন গাভাসকর

  • |

বিরাটের পিতৃত্বকালীন ছুটি নিয়ে এবার মুখ খুললেন সুনীল গাভাসকর। নতুন বছরের জানুয়ারিতে বাবা হচ্ছেন বিরাট। যে কারণে ডনের দেশে সফরে সীমিত ওভারের সিরিজের পর গোলাপি বলে দিন রাতের টেস্ট খেলে দেশে ফিরবেন কোহলি।

বিরাট কী জানিয়েছেন

বিরাট কী জানিয়েছেন

সন্তানসম্ভাবা স্ত্রী অনুষ্কা শর্মার পাশে থাকার জন্যেই বিরাট দেশে ফিরতে চান বলে জানিয়েছেন। নিজের পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিরাট অবশেষ মুখ খুললেও এই নিয়ে চর্চা যেন থামছে না। এবার অস্ট্রেলিয়া সফরের মাঝে ভারত অধিনায়ক বিরাটের পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফেরা নিয়ে সরব প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর।

কী জানিয়েছেন গাভাসকর

কী জানিয়েছেন গাভাসকর

বিরাটের দেশে ফেরা নিয়ে বিতর্কে মুখ খুলে সুনীল গাভাসকর জানিয়েছেন, তিনি নিজে কখনও এ ধরণের ছুটি চাননি। কারণ, তাঁর কাছে টেস্ট মিস করার প্রশ্নই ছিল না। অর্থাৎ পরক্ষে বিরাটের এই ছুটি নিয়ে দেশে ফেরাকে বিলাসিতা বলে জানিয়ে দিলেন সানি।

জাতীয় দায়িত্বকে বেশি গুরুত্ব গাভাসকরের

জাতীয় দায়িত্বকে বেশি গুরুত্ব গাভাসকরের

এক ইংলিশ দৈনিককে গাভাসকর আরও বলেন, 'সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকার জন্য আমি ফিরে আসার অনুমতি চাইনি। যখন নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজে পরপর সফরের জন্য ভারতীয় দলের সঙ্গে রওনা হয়েছিলাম, তখনই জানতাম যে আমি বাইরে থাকার সময়েই সন্তানের জন্ম হবে। আসলে দেশের হয়ে খেলার জন্য দায়বদ্ধ ছিলাম। এতে আমার পরিবার আমার পাশে ছিল। বিদেশ সফরের জন্য মাসের পর মাস সন্তানের মুখ দেখার সুযোগ পাইনি।'

কপিল দেব কী বলেছেন

কপিল দেব কী বলেছেন

প্রসঙ্গত আগে কপিল দেবও ঘুরিয়ে বিরাটের ফিরে আসাকে বিলাসিতা বলে জানান। দেশের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক মন্তব্য করেছিলেন, '‌মনে হয় না কোনও সফরে গিয়ে আমরা মাঝপথে ফিরে আসার বিলাসিতা দেখাতে পারতাম। সুনীল গাভাসকর তো দিনের পর দিন সন্তানের মুখ না দেখেই দেশের হয়ে ক্রিকেট খেলে গিয়েছেন।'

রবি শাস্ত্রী কী বলেছেন

রবি শাস্ত্রী কী বলেছেন

ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী অবশ্য বিরাটের পাশে দাঁড়াচ্ছেন। বিরাটের দেশে ফেরাকে পূর্ণ সমর্থন জানিয়ে শাস্ত্রী কোহলির সাফল্যকে মনে করিয়ে দিয়েছেন। যেখানে বিরাটই উপমহাদেশের মধ্য়ে প্রথম অধিনায়ক যিনি, অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে টেস্ট সিরিজে হারিয়েছেন বলে ভারতীয় দলের হেডস্যার মনে করিয়ে দেন।

English summary
Gavaskar Clarifies About 1975 Tour, I Did Not Ask for Paternity Leave, I Was Committed to Playing for India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X