• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সবচেয়ে বড় এবারের আইপিএল, করোনার আবহে দেশের প্রাক্তন ওপেনারের মত

করোনা ভাইরাসের আবহে এবারের আইপিএল সবচেয়ে বড় এবং অন্য রকম হতে চলেছে বলে বিশ্বাস করেন ভারতের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীর। এবারের টুর্নামেন্ট ক্রিকেট প্রেমীদের মানসিকতায় বদল ঘটাববে বলেও বিশ্বাস করেন গৌতি। ঠিক কী বলেছেন ২০১১ সালের বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য।

মানসিকতায় বদল

মানসিকতায় বদল

করোনা ভাইরাসের তৈরি হওয়া আতঙ্কের পরিবেশে আইপিএল শুরু হলে মানুষের মানসিকতায় বদল ঘটবে বলে মনে করেন টুর্নামেন্টের অন্যতম সফল অধিনায়ক গৌতম গম্ভীর। তাঁর কথায়, কোন দল চ্যাম্পিয়ন হবে, কে সবচেয়ে বেশি রান করবেন বা উইকেট নেবেন ছাড়িয়ে এই আইপিএলের গুরুত্ব লুকিয়ে সময়ের বিরুদ্ধে লড়াইয়ে। আটকে থাকা জনজীবনে আশার আলো জোগাতে এবারের আইপিএলের ভূমিকা অন্যরকম বলে মনে করেন গৌতি।

দেশের জন্য আইপিএল

দেশের জন্য আইপিএল

গৌতম গম্ভীরের কথায়, আইপিএল যেখানেই হোক, দেশের জন্য মঙ্গলদায়ক হবে। কারণ এই টুর্নামেন্ট থেকে মানুষ নতুন মন্ত্র পাবেন বলে মনে করেন গৌতি। একই সঙ্গে আইপিএলের মতো টুর্নামেন্ট আয়োজনের ক্ষেত্রে সংযুক্ত আরব আমিরশাহী উপযুক্ত স্থান বলে মনে করেন প্রাক্তন কেকেআর অধিনায়ক।

কবে শুরু আইপিএল

কবে শুরু আইপিএল

গভর্নিং কাউন্সিলের বৈঠকের আগেই আইপিএলের আংশিক সূচি কার্যত ঘোষণা করে দিলেন চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল। জানিয়েছেন, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল। ৮ নভেম্বর টুর্নামেন্টের ফাইনাল হবে বলে জানিয়েছেন প্যাটেল।

টুর্নামেন্টের ব্যাপ্তি

টুর্নামেন্টের ব্যাপ্তি

বিসিসিআই সূত্রে খবর, প্রতি বছরের মতো এবারও প্লে-অফ ধরে ৬০টি ম্যাচ খেলা হবে আইপিএলে। চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলের ঘোষণা অনুযায়ী মোট ৫১ দিনের টুর্নামেন্ট হতে চলেছে। তাতে ডবল হেডার ম্যাচের সংখ্যা বাড়ানো হবে না বলেই জানানো হয়েছে।

English summary
Gautam Gambhir thinks IPL 2020 will change the mood of India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X