• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চ্যালেঞ্জ বাকি ছিলনা কলকাতায় , কেন এমন বললেন গোতি

  • By Debalina Dutta
  • |
Google Oneindia Bengali News

নাইটদের হয় কোনও চ্যালেঞ্জই বাকি ছিল না, তাই এবার টাটা করে দিলেন শাহরুখ খানের দলকে। এমনটাই জানিয়েছেন কেকেআরের হয়ে দু'বার খেতাব জয়ী অধিনায়ক গৌতম গম্ভীর।

চ্যালেঞ্জ বাকি ছিলনা কলকাতায় , কেন এমন বললেন গোতি

নাইট শিবিরের পক্ষ থেকে জানা গিয়েছিল এ মরশুমে গৌতম গম্ভীরকে নাইটদের পক্ষ থেকে প্রস্তাব দেওয়া হয়েছিল তিনি তো আর বেশিদিন অধিনায়ক হিসেবে থাকতে পারবেন না। তাই তিনি যদি মেন্টর হিসেবে দলের সঙ্গে যুক্ত থাকেন। এই প্রস্তাবই না পসন্দ ছিল গৌতম গম্ভীর। দিল্লি ফের একবার তাঁকে অধিনায়ক হওয়ার সুযোগ দেওয়ায় গম্ভীর নিজেই কেকেআর ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তাই তাঁকে ছেড়ে দেয় নাইট শিবির।

তবে এতদিন নাইট ব্রিগেড ছাড়ার নানারকম কারণ বললেও এবার গৌতম গম্ভীর একটু অন্যরকম কথা জানালেন। জানিয়েছেন কলকাতার হয়ে তিনি দু বার চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন ফলে কলকাতায় থাকলে তাঁর নতুন করে কিছু দেওয়ার বা প্রমাণ করার বাকি ছিল না। তিনি বলেছেন, '‌কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সময় আমার সামনে আর কোনও নতুন চ্যালেঞ্জ ছিল না। তার কারণ, আমি ইতিমধ্যেই কেকেআর-‌এর হয়ে দুবার আইপিএল জিতেছি। কেকেআর-‌এর ঘরে চ্যাম্পিয়ন্স লিগের ট্রফিটা এনে দিতে পারতাম। ওটা একটা মোটিভেশন বটে। তবে, এখন তো চ্যাম্পিয়ন্স লিগ বন্ধ হয়ে গেছে। নতুন চ্যালেঞ্জের সন্ধানে নিজের রাজ্য দিল্লি ডেয়ারডেভিলস-‌এ খেলতে চাইলাম।'

চ্যালেঞ্জ বাকি ছিলনা কলকাতায় , কেন এমন বললেন গোতি

শুধু কলকাতার মোটিভেশন না থাকাই নয়, দিল্লি নিয়েও দারুণ আশাবাদী ডেয়ারডেভিলস অধিনায়ক গৌতম গম্ভীর। ১০ মরশুম হয়ে গেলে দিল্লি কোনও দিনই চ্যাম্পিয়নশিপ খেতাব ঘরে তুলতে পারেনি। তাই গোতি-র বড় চ্যালেঞ্জ এখানেই। আইপিএলের একাদশ মরশুমকে তাদের জন্য স্পেশাল করে তুলতে চান ঘরের ছেলে।

English summary
Gautam Gambhir says there was no challeng remaining in KKR, He is focused to bring glory for Delhi DareDevils.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X