• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারত-পাক মহারণের আগে বাবর আজমের দলের প্রশংসা গৌতম গম্ভীরের মুখে

ভারত-পাক মহারণের আগে বাবর আজমের দলের প্রশংসা গৌতম গম্ভীরের মুখে
Google Oneindia Bengali News

ক্রিকেট মাঠে ঐতিহ্যের লড়াইয়ে টি-২০ বিশ্বকাপে মুখোমুখি হতে চলেছে ভারত এবং পাকিস্তান। পয়েন্ট, এগিয়ে যাওয়া এই সমস্ত কিছুকে দূরে সরিয়ে রেখে এই ম্যাচে দুই দল মাঠে নামে ঐতিহ্যের লড়াইয়ে, ক্রিকেট মাঠে নিজেদের্ শ্রেষ্ঠত্ব প্রতিষ্ঠার লড়াইয়ে। রবিবারও সেই লক্ষ্যেই মাঠে নামবে ভারত এবং পাকিস্তান। হাইভোল্টেজ এই ম্য়াচের আগে পাকিস্তান বোলিং লাইনের প্রশংসা করলেন গৌতম গম্ভীর।

বিশ্বেরে সেরা ফাস্ট বোলিং লাউনআপ রয়েছে পাকিস্তানের:

বিশ্বেরে সেরা ফাস্ট বোলিং লাউনআপ রয়েছে পাকিস্তানের:

ভারতীয় ক্রিকেটের অন্যতম তারকা গৌতম গম্ভীর এই মহারণের আগে জানিয়েছে বিশ্বকাপের সেরা পেস আইনআপ রয়েছে পাকিস্তানের। গম্ভীর মনে করেন, ভারতীয় ব্যাটসম্যানরা পরিকল্পনা মাফিক যদি খেলতে না পারে তা হলে পাকিস্তানের ফাস্ট বোলিং লাউনআপ গুরুতর আঘাত হানতে পারে ভারতীয় দলের ব্যাটিং লাউনে নিজেদের পেসের মধ্যে দিয়ে। গম্ভীর জানিয়েছেন, পাকিস্তানের বোলিং লাইনে পেসের কোনও কমতি নেই।

কী বলেছেন দুই বিশ্বকাপ জয়ী মহাতারকা:

কী বলেছেন দুই বিশ্বকাপ জয়ী মহাতারকা:

জি নিউজে একটি আলোচনার মধ্যে গৌতম গম্ভীর বলেছেন, "টি-২০ বিশ্বকাপে অংশ নেওয়া প্রতিটা দলের মধ্যে সেরা বোলাররা রয়েছে পাকিস্তানের, বিশেষ করে পেসাররা। আপনি অস্ট্রেলিয়ার দিকে দেখুন, ওদের এক জনই রয়েছে যে ১৪০ কিমি/ঘণ্টার উপর বোলিং করতে পারে, ইংল্যান্ডের মার্ক উড ১৫০ কিমি/ঘণ্টা বেগে বোলিং করতে পারে। কিন্তু পাকিস্তানের ক্ষেত্রে শাহিন শাহ আফ্রিদি, হ্যারিস রউফ, নাসিম শাহ- এরা প্রত্যেকেই ১৪০ কিমি/ঘণ্টার বেশি বেগে বোলিং করতে পারে।"

বিশ্বকাপের আগে শক্তি বেড়েছে পাকিস্তানের:

বিশ্বকাপের আগে শক্তি বেড়েছে পাকিস্তানের:

চোটের কারণে এশিয়া কাপে পাকিস্তান সার্ভিস পায়নি শাহিন শাহ আফ্রিদির। দলের সেরা বোলারকে টি-২০ বিশ্বকাপে পাওয়া যাবে কি না, তা নিয়েও সংশয় তৈরি হয়েছিল। তবে, সময়ের মধ্যে চোট সারিয়ে উঠেছেন শাহিন এবং তিনি সম্পূর্ণ ভাবে ফিট বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য। ভারতের বিরুদ্ধে ম্যাচে নামার আগে দুইটি প্র্যাকটিস ম্যাচে দারুণ বোলিং করেছিলেন আফ্রিদি। প্রথম অনুশীলন ম্যাচে উইকেট না পেলেও ২ ওভারে ৭ রান খরচ করেন, দ্বিতীয় অনুশীলন ম্যাচে দুইটি উইকেট পান তিনি। তাঁর বলে চোটেয় আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয়েছিল আফগানিস্তানে ওপেনারকে।

বোলিং নিয়ে উচ্ছ্বসিত হলেও পাকিস্তানের চিন্তার কারণ ব্যাটিং:

বোলিং নিয়ে উচ্ছ্বসিত হলেও পাকিস্তানের চিন্তার কারণ ব্যাটিং:

গৌতম গম্ভীর জানিয়েছেন, পাকিস্তানের প্রধান চিন্তার কারণ তাদের ব্যাটিং লাইন। তিনি বলেছেন, "ওদের ব্যাটিং লাইন হল ওদের দুর্বলত। কোয়ালিটি পাওয়ার হিটার নেই এই দলটায়, শট পিচ বলের ক্ষেত্রেও এদের সমস্যা রয়েছে। পেসে পাকিস্তানের মিডল অর্ডার উন্মুক্ত করে দিতে পারে ভারত যদি বাবর তাড়াতাড়ি আউট হয়ে যায়, পাশাপাশি মাঠগুলোও বড়। বাউন্ডারি মারা ওদের জন্য সহজ হবে না। পাকিস্তানের শক্তির থেকেও দুর্বলতা রয়েছে বেশি।"

টি-২০ বিশ্বকাপে ভারত পাক মহারন, কার পাল্লা ভারী? দেখে নিন কী বলছে সংখ্যাতত্ব টি-২০ বিশ্বকাপে ভারত পাক মহারন, কার পাল্লা ভারী? দেখে নিন কী বলছে সংখ্যাতত্ব

English summary
Gautam Gambhir praises Pakistan Bowling line for their speed and pace ahead of India Clash.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X