• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোহলিকে দেখে মুগ্ধ গম্ভীর, মুক্ত কন্ঠে করলেন বিরাট-বন্দনা

কোহলিকে দেখে মুগ্ধ গম্ভীর, মুক্ত কন্ঠে করলেন বিরাট-বন্দনা
Google Oneindia Bengali News

বিরাট কোহলির সঙ্গে গৌতম গম্ভীরের অম্ল মধুর সম্পর্কের কথা অজানা নয় ক্রিকেট বিশেষজ্ঞ বা সমর্থকদের। একে অপরের সঙ্গে একাধিক বার উত্তপ্ত বাক্য বিনিময়ে আইপিএল-এর মধ্যে হলেও বিরাট ভাল করলে বরাবরই প্রশংসা করেছেন গৌতম গম্ভীর। এ বারও তার অন্যথা হলো না। হংকং-এর বিরুদ্ধে বিরাট কোহলির ভাল পারফরম্যান্সের পর প্রাক্তন ভারত অধিনায়কের প্রশংসা করেছেন ভারতের বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক।

হংকং-এর বিরুদ্ধে ইনিংস বিরাটের আত্মবিশ্বাস বাড়াবে:

হংকং-এর বিরুদ্ধে ইনিংস বিরাটের আত্মবিশ্বাস বাড়াবে:

সেরা ফর্মে পৌঁছনোর বিষয়ে এশিয়া কাপে ভাল শুরু করাটা বিরাট কোহলিকে আত্মবিশ্বাস জোগাবে মনে করেন গৌতম গম্ভীর। বাঁ-হাতি প্রাক্তন তারকা জানিয়েছেন, প্রতিপক্ষের বোলিং আক্রমণ যেমনই হোক রান হল রান-ই। ক্রিজে অনেক সময় কাটানোটাও বিরাটকে আত্মবিশ্বাস দেবে। গম্ভীর বলেছেন, "আমি মনে করি বিরাটে ফর্ম অত্যন্ত গুরুত্বপূর্ণা ও যতটা তাড়াতাড়ি রান তুলতে চেয়েছিল ততটা তাড়াতাড়ি তুলতে না পারলেও উইকেটে সময় কাটানোটা জরুরি ছিল ওর জন্য। একটা অর্ধ-শতরান অর্ধ-শতরানই হয়। প্রতিপক্ষ যেই হোক ম্যাচের মধ্যে রান পাওয়াটা আত্মবিশ্বাস দেয়। আমি মনে করি এখান থেকে ওর আত্মবিশ্বাস আরও বাড়বে এবং ওর থেকে আরও ভাল পারফরম্যান্স দেখতে পাব আমরা।"

রোহিত-রাহুল যেখানে ব্যর্থ হয়েছেন সেখানে রান পেয়েছেন বিরাট:

রোহিত-রাহুল যেখানে ব্যর্থ হয়েছেন সেখানে রান পেয়েছেন বিরাট:

রান পেতে হলে মাঠের মধ্যে পরিশ্রম করতে হবে। গৌতম গম্ভীর বলেছেন, "প্রতিপক্ষ যাই হোক রান তো রান-ই হয়। রোহিত শর্মাও সুযোগ পেয়েছিলেন, কে এল রাহুলও সুযোগ পেয়েছিলেন কিন্তু এটা কোহলি যে রান পায়। উইকেটের মধ্যে যে পরিশ্রমটা ও করেছে তার ফলই পেয়েছে।"

এশিয়া কাপে দুই ম্যাচেই ভাল পারফর্ম করেছেন বিরাট:

এশিয়া কাপে দুই ম্যাচেই ভাল পারফর্ম করেছেন বিরাট:

পাকিস্তানের বিরুদ্ধে অল্পের জন্য অর্ধ-শতরান হাতছাড়া করেছিলেন বিরাট কোহলি। ভাল শুরু করেও ৩৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। হংকং-এর বিরুদ্ধে অপরাজিত ৫৯ রান করেন তিনি। বিরাটের দুর্ধর্ষ ইনিংস এবং সূর্যকুমারের দুর্দান্ত ইনিংস ভারতকে সুপার ফোরে তুলে দেয় সহজেই। হংকং-কে ৪০ রানে পরাজিত করে ভারত।

সূর্যকুমার যাদব দুর্দান্ত পারফরম্যান্স করেন:

সূর্যকুমার যাদব দুর্দান্ত পারফরম্যান্স করেন:

পাকিস্তানের বিরুদ্ধে ১৮ বলে ১৮ রান করে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরা সূর্যকুমার যাদব ব্যাট হাতে ঝড় তোলেন হংকং-এর বিরুদ্ধে। ২৮ বলে ৬২ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। ৬টি ছয় এবং সমসংখ্যক চার দিয়ে সাজানো ছিলেন যাদবের ইনিংস।

ছয় বছর পর বিরাটকে বোলিং করতে দেখে আবেগাপ্লুত ভারতীয় সমর্থকেরা, টুইটারে করলেন এমন মন্তব্যছয় বছর পর বিরাটকে বোলিং করতে দেখে আবেগাপ্লুত ভারতীয় সমর্থকেরা, টুইটারে করলেন এমন মন্তব্য

English summary
Gautam Gambhir feels self-belief of Virat Kohli will grow after good start in asia cup 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X