• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পন্থের ভবিষ্যৎ কী? প্রশ্ন করলেন গৌতম গম্ভীর

  • |

ভারতীয় দলে আগামী দিনে পন্থের ভবিষ্যৎ কী? সর্বভারতীয় সংবাদমাধ্যমের কলামে এই প্রশ্ন তুললেন দুবারের বিশ্বকাপজয়ী ওপেনার গৌতম গম্ভীর।

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজে দুই ম্য়াচে রাহুলের কিপিং দেখার পর আগামী দিনে উইকেট কিপিংয়ে বড়সড় কোনও পরিবর্তন করা হবে না বলে বিরাট জানিয়েছেন। সেই সঙ্গে ব্লু-ব্রিগেডের অধিনায়ক আরও জানিয়েছেন রাহুলকে খেলালে কিপিংয়ের পাশাপাশি রাহুল একাধিক পজিশনে ব্য়াটিং করতে পারেন, এতে দলের ভারসাম্যা বাড়বে। সেক্ষেত্রে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টিতে পন্থে দলে থাকলেও পার্ট টাইম কিপার লোকেশ রাহুলই উইকেটকিপার হিসেবে প্রথম পছন্দ। সেই ছবিটা পরিষ্কার। সেক্ষেত্রে পন্থকে, বিরাট কীভাবে দলে ব্যাবহার করতে চান প্রশ্ন করেছেন গম্ভীর।

গম্ভীর যা বললেন

গম্ভীর যা বললেন

গম্ভীর বলেছেন, 'রাহুলের ব্যাটিং প্রতিভা নিয়ে কোনও সন্দেহ নেই। ওপেনিং থেকে মিডল অর্ডারে একাধিক পসিজনে ব্যাটিং করতে সক্ষম। কিন্তু পন্থকে নিয়েও ভারতীয় টিম ম্যানেজমেন্টকে ভাবতে হবে।এভাবে কিপিং থেকে হঠাৎ করে বাদ পড়তে হলে ওর আত্মবিশ্বাস ধাক্কা খাবে। ম্যানেজমেন্টকে পুরো বিষয়টা দারুণভাবে হ্যান্ডেল করতে হবে।'

একনজরে রাহুলের ব্য়াটিং

সাম্প্রতিক সময়ে ব্য়াটে দারুণ ছন্দের লোকেশ রাহুল। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দারুণ ব্যাটে ধারাবাহিকভাবে রাহুল রান পেয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচে ১০২, তৃতীয় ম্যাচে ৭৭, শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ৪৫, তৃতীয় ম্যাচে ৫৪ রান করেন। অন্যদিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে ৪৭ ও দ্বিতীয় ম্যাচে ৮০ রান হাঁকান।

পন্থের ব্যাটিং

পন্থের ব্যাটিং

অন্যদিকে চেন্নাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম ওডিআই ম্যাচে ৭১ রান করে হাঁকান। এই ইনিংস বাদ দিলে সাম্প্রতিক সময় পন্থের ব্যাটে কোনও বড় রান নেই।

ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

English summary
Gautam Gambhir ask What will happens to Rishabh Pant next
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X